সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / কুষ্টিয়ায় ধাক্কা দেওয়া সেই বাস ‘গঞ্জেরাজ’ জব্দ

কুষ্টিয়ায় ধাক্কা দেওয়া সেই বাস ‘গঞ্জেরাজ’ জব্দ

কুষ্টিয়া চৌড়হাস মোড় এলাকায় মা রিনা খাতুনসহ শিশু আকিফাকে ধাক্কা দেওয়া সেই বাস ফরিদপুর থেকে জব্দ করেছে পুলিশ। ফয়সাল গঞ্জেরাজ নামের বাসটি গত মঙ্গলবার কুষ্টিয়া চৌড়হাস মোড় এলাকায় ওই শিশুসহ তার মাকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে আকিফা গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

আজ শনিবার দুপুরে কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান তাঁর কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য দেন। তিনি বলেন, বাস জব্দ করা হয়েছে। আসামিরাও দ্রুত গ্রেপ্তার হবে। পুলিশের একটি দল এখনো তাদের গ্রেপ্তারে মাঠে কাজ করছে।

পুলিশ সুপার বলেন, শুক্রবার সন্ধ্যায় পুলিশের একটি দল ফরিদপুরে যায়। রাত ১০টার দিকে শহরের গোয়ালচামট নতুন বাসস্ট্যান্ড থেকে পরিত্যক্ত অবস্থায় বাসটি জব্দ করে তারা। এ সময় সেখানে কাউকে পাওয়া যায়নি। পরে পুলিশের একজন চালককে দিয়ে বাসটি কুষ্টিয়া পুলিশ লাইন মাঠে রাখা হয়।

পুলিশ সুপার বলেন, ‘বাসের নাম ও নম্বর মুছে ডিপোর ভেতরে রাখা হয়েছিল। বাসটা যাতে চিনতে না পারা যায়, সে জন্য এই কৌশল অবলম্বন করা হয়েছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মালিকসহ আসামিদের খুব দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করতে সক্ষম হব।’

আকিফার বাবা হারুন অর রশিদের করা মামলার তদন্ত কর্মকর্তা কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুমন কাদেরী। প্রথম আলোকে তিনি বলেন, চালকের লাইসেন্স ও গাড়ির কাগজপত্

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাঙ্গাবালীতে জাতীয় পরিচয়পত্র বিতরণে টাকা আদায়

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে জাতীয় পরিচয়পত্র বিতরণে টাকা আদায়ের অভিযোগ পাওয়া ...

Skip to toolbar