সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / অভিনয়ে ফিরেছেন চাঁদনী

অভিনয়ে ফিরেছেন চাঁদনী

দীর্ঘ সময় বিরতির পর মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী চাঁদনী আবার অভিনয়ে নিয়মিত হয়েছেন। ১ সেপ্টেম্বর থেকে রাজধানীর উত্তরায় একটি একখণ্ডের নাটকের শুটিং করছেন। ‘শূন্যতায় পূর্ণতা’ শিরোনামের নাটকটি রচনা করেছেন আহসান হাবিব সকাল ও পরিচালনা করছেন তুষার খান।

এ নাটকটিতে চাঁদনী একজন প্রতিবন্ধীর চরিত্রে অভিনয় করছেন। নাটকটি শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। অভিনয়ে নিয়মিত হওয়া প্রসঙ্গে চাঁদনী বলেন, ‘আসলে ছোটবেলা থেকেই মিডিয়ার কাজে যোগ দিয়েছি। তখন অভিনয়ের পাশাপাশি নৃত্য চর্চাও করেছি।

দীর্ঘ একটা সময় আমি নিয়মিত ছিলাম অভিনয়ে। তবে ব্যক্তিগত কিছু কাজ নিয়ে ব্যস্ত থাকার কারণে মাঝে কিছু সময় মিডিয়ার কাজ থেকে দূরে ছিলাম। এখন সেই ব্যস্ততা কমে আসায় আবার অভিনয়ে নিয়মিত হয়েছি।

চেষ্টা করছি ভালো গল্প ও চরিত্র নিয়ে নিয়মিত কাজ করে যাওয়ার। দর্শক উৎসাহ দিলে এখন থেকে আমাকে নিয়মিতই অভিনয়ে দেখা যাবে। এছাড়া এখন নাচটাও বেশি করা হচ্ছে। বিভিন্ন কর্পোরেট শোয়ের পাশাপাশি স্টেজেও এখন নিয়মিত নাচ করছি।’

চলচ্চিত্র অভিনয় করবেন কী না- এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘চলচ্চিত্রেও অভিনয় করার ইচ্ছা আছে। কারণ চলচ্চিত্র দিয়েই আমার অভিনয় জীবন শুরু হয়েছিল।

সবার সহযোগিতা পেলে এখন থেকে অভিনয়, মডেলিং এবং নাচে আমাকে নিয়মিত পাওয়া যাবে।’ মোরশেদুল ইসলামের পরিচালনায় ‘দুখাই’ ছবি দিয়ে অভিনয় শুরু করেছিলেন চাঁদনী। তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র তৌকীর আহমেদ পরিচালিত ‘জয়যাত্রা’।

অন্যদিকে খণ্ড নাটক ও টেলিফিল্মে কাজ করলেও আপাতত ধারাবাহিক নাটকে অভিনয় করছেন না তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অনলাইনে হেডফোন অর্ডার করে কী পেলেন সোনাক্ষী!

অনলাইন শপিং যুগের আর্শীবাদ। ঘরে বসে স্মার্টফোনে আঙুলের ছোঁয়ায় পছন্দনীয় পণ্য কিনে ...

Skip to toolbar