সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / সমালোচকদের অন্তত ৩ মাস সবুর করতে বললেন ইমরান
In this handout photograph released by the Press Information Department (PID) on August 31, 2018, Pakistani Prime Minister Imran Khan (R) meets with Japanese State Minister for Foreign Affairs Kazuyuki Nakane (L) during a meeting in Islamabad. - Japanese State Minister for Foreign Affairs Kazuyuki Nakane arrived in Islamabad for a two-day visit. (Photo by Handout / PID / AFP) / RESTRICTED TO EDITORIAL USE - MANDATORY CREDIT "AFP PHOTO / PID " - NO MARKETING NO ADVERTISING CAMPAIGNS - DISTRIBUTED AS A SERVICE TO CLIENTS

সমালোচকদের অন্তত ৩ মাস সবুর করতে বললেন ইমরান

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, তার আগে ক্ষমতায় থাকা পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের রেখে যাওয়া আন্তর্জাতিক চুক্তিগুলো পুনর্বিবেচনা করবে তার সরকার। তিনি দেশের গণমাধ্যমকে তার সরকারের সমালোচনা করতে অন্তত আগামী তিনটি মাস অপেক্ষা করতে অনুরোধ করেছেন।

তিনি বলেন, এই তিন মাস তার সরকারের কার্যক্রম দেখেই যেনো সমালোচনায় নামেন সবাই। প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিভিন্ন টেলিভিশনের অ্যাংকরদের সঙ্গে আলোচনা শেষে শুক্রবার ইমরান খান এ অনুরোধ জানিয়েছেন।

এ সময় ক্ষমতাসীন তেহরিক-ই-ইনসাফ পার্টির বিভিন্ন দায়িত্ব নিয়ে ইমরান খানের সঙ্গে কথা বলেন গণমাধ্যম কর্মীরা।

ইমরান খান বলেন, আমাদের সরকারের পারফরমেন্স নিয়ে সমালোচনায় নামার আগে অন্তত তিনটি মাস অপেক্ষা করুন। এই তিন মাসের মধ্যে বর্তমানে যেভাবে সরকার পরিচালিত হচ্ছে, তা ব্যাপকভাবে বদলে যাবে।

তার আগের সরকারের বিতর্কিত চুক্তি সম্পর্কে জানতে চাইলে ইমরান খান বলেন, তার পূর্বসূরির সই করা সব চুক্তিই তিনি পুনর্বিবেচনা করবেন।

পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী বলেন, তার আগের সরকারের চুক্তিগুলো বাতিল করে দেয়ার কথা বলেননি ইমরান খান। তিনি বলেছেন, এসব চুক্তি পুনর্বিবেচনা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অবশেষে মি টু ঝড়ে মন্ত্রিত্ব ছাড়লেন এমজে আকবর

সামাজিক যোগাযোগ মাধ্যমে রটে যাওয়া খবর অবশেষে সত্য হল। ৩ দিন আগের ...

Skip to toolbar