সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / এশিয়া কাপে খেলা না খেলার সিদ্ধান্ত সাকিবের: মাশরাফি

এশিয়া কাপে খেলা না খেলার সিদ্ধান্ত সাকিবের: মাশরাফি

আগামী ১৫ সেপ্টেম্বর দুবাইয়ে শুরু হবে এশিয়া কাপ। প্রতিযোগিতার একিবারে শেষ মুহূর্তের আলোচানার ইস্যু সাকিব আল হাসানের ইনজুরি। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমকে সাকিব জানিয়েছেন তিনি খেলার জন্য ২০ থেকে ৩০শতাং ফিট।

বৃহস্পতিবার এশিয়া কাপের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে সাকিবের ইনজুরি নিয়ে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরে সাকিব যেভাবে খেলেছে, সেই হিসেবে সাকিবই সবচেয়ে ভালো বলতে পারবে সে কেমন আছে।

মাশরাফি আরও বলেন, উইন্ডিজ সফরে আপনি যদি সাকিবের পারফরম্যান্স দেখেন, তাহলে বলতে হবে আমাদের জয়ের জন্য তার পারফরম্যান্স অনেক বড় ভূমিকা পালন করেছে। আমার কাছে মনে হয় ও অতটুকু সুস্থ থাকলেই দলের জন্য যথেষ্ট।

এশিয়া কাপে সাকিবের খেলা প্রসঙ্গে মাশরাফি আরও বলেন, এশিয়া কাপে খেলা না খেলার সিদ্ধান্তটা সাকিবের। এখানে কারো কোনো হাত নেই। সিদ্ধান্ত নেয়ার পর এখানে অজুহাতের কোনো জায়গা থাকার কথা না। সে যখন খেলবে তখন শতভাগ দিয়েই খেলবে।

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরে হজ পালন করতে যান সাকিব। হজ শেষে স্ত্রী কন্যার সঙ্গে দেখা করতে ‍ছুটি নিয়ে ‍যুক্তরাষ্ট্রে যান তিনি। সেখান থেকেই সরাসরি দুবাই গিয়ে জাতীয় দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে বিশ্বসেরা এ অলরাউন্ডারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রথম পর্বে কট্টর প্রার্থীর জয়

ব্রাজিলের প্রেসিডেন্ট নির্বাচনের প্রথম পর্বে কট্টর ডানপন্থী প্রার্থী জাইর বোলসোনারো জয় পেয়েছেন। ...

Skip to toolbar