সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / টাঙ্গাইলে পিন্টু ও পরিবারের সদস্যদের অবাঞ্ছিত ঘোষণা

টাঙ্গাইলে পিন্টু ও পরিবারের সদস্যদের অবাঞ্ছিত ঘোষণা

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এবং সাবেক উপমন্ত্রী আবদুস সালাম পিন্টু ও তার পরিবারের সদস্যদের টাঙ্গাইলের রাজনৈতিক অঙ্গনে অবাঞ্ছিত ঘোষণা করেছে জেলা আওয়ামী লীগ।

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামি হওয়ায় ওই ঘোষণা দেয়া হয়। সেই সঙ্গে বিএনপি ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পদে থাকা ওই পরিবারের সদস্যদের অব্যাহতি দেয়ার জন্য দলটির প্রতি আহ্বান জানানো হয়েছে।

শনিবার টাঙ্গাইলে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে জেলা আওয়ামী লীগ আয়োজিত গণমিছিল ও সমাবেশ থেকে এ ঘোষণা দেয়া হয়।

পিন্টুর বাড়ি টাঙ্গাইলে। তিনি জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক। ১৯৯১ ও ২০০১ সালে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসন থেকে তিনি এমপি নির্বাচিত হন।

২০০১ সালে বিএনপি-জামায়াত জোট সরকার গঠনের পর তাকে উপমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়। ২০০৮ সালে তিনি গ্রেনেড হামলা মামলায় গ্রেফতার হন।

এর আগে এ মামলায় জড়িত তার দুই ভাই তাজ উদ্দিন ও রাতুল বাবু আত্মগোপনে চলে যান। বর্তমানে সালাম পিন্টুর ভাই শামছুল আলম তোফা টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি এবং অপর ভাই সুলতান সালাউদ্দিন টুকু যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক।

টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), সহসভাপতি টাঙ্গাইল-৫ (সদর) আসনের এমপি মো. ছানোয়ার হোসেন, আনিসুর রহমান ও এমএ রকিব খান, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি ও নাহার আহমেদ প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম সমাবেশ থেকে বিএনপি নেতা সালাম পিন্টু পরিবারের সদস্যদের অবাঞ্ছিত ঘোষণা করেন এবং তাদের পরিবারের সদস্যদের বিএনপির সব পর্যায় থেকে বাদ দেয়ার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভাঙ্গুড়ায় পূজা দেখতে গিয়ে প্রাণ হারালেন যুবক

পাবনার চাটমোহরে পূজা দেখতে গিয়ে পানিতে ডুবে প্রাণ হারালেন মিল্টন দাস (২৫) ...

Skip to toolbar