সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / সালমান খানের নতুন ছবি ইনশাল্লাহ

সালমান খানের নতুন ছবি ইনশাল্লাহ

বলিউডের ভাইজান সালমান খান। একের পর এক দর্শকপ্রিয় ছবি উপহার দিয়ে যাচ্ছেন তিনি। এ মুহূর্তে রিয়েলিটি শো ‘বিগ বস সিজন-১২’ নিয়ে ব্যস্ত রয়েছেন।

এরই মধ্যে আলী আব্বাস জাফরের ‘ভারত’ নামে একটি ছবির শুটিং শুরু করে দিয়েছেন। বিগ বসের উদ্বোধনী অনুষ্ঠানে নিজের পরবর্তী ছবিতে অভিনয়ের ঘোষণাও দেন তিনি। সেসময় সালমান বলেন, ‘আমি সঞ্জয়লীলা বানসালির নতুন ছবিতে কাজ করছি। তবে এখনও ছবি সম্পর্কে তেমন কিছু জানি না।’

জানা যায়, ছবির নাম হবে ‘ইনশাল্লাহ!’ চিত্রনাট্য চূড়ান্ত করতে ছয় মাসের মতো সময় লাগবে। আগামী বছর থেকে ছবির শুটিং শুরু হবে এবং ২০২০ সালের ঈদে মুক্তি দেয়া হবে।

নতুন ছবিতে সালমানের নায়িকা কে থাকবেন এটি নিশ্চিত করা হয়নি এখনও। তবে বানসালি নাকি সালমানের নায়িকা হিসেবে দীপিকা পাড়ুকোনকে চাইছেন। কারণ ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ এর মতো বেশকিছু জনপ্রিয় ছবি উপহার দেয়ায় দীপিকার ওপর আস্থা জন্মেছে বানসালির।

তবে এ বিষয়ে দীপিকার কোনো মন্তব্য পাওয়া যায়নি। এ ছবির মাধ্যমে সালমান খান দীর্ঘ ১১ বছর পর বানসালির সঙ্গে কাজ করছেন। সর্বশেষ ২০০৭ সালে বানসালির ‘সাওয়ারিয়া’ ছবিতে অভিয় করেন সালমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইয়ুব বাচ্চুকে ছাড়া এলআরবির প্রথম কনসার্ট বুধবার

এলআরবি’র প্রাণ আইয়ুব বাচ্চু। কিংবদন্তি এই শিল্পী সবাইকে কাঁদিয়ে চলে গেছেন না ...

Skip to toolbar