সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / নতুন ছবির গানে কুমার বিশ্বজিৎ

নতুন ছবির গানে কুমার বিশ্বজিৎ

ছয় মাস বিরতির পর আবারও প্লেব্যাকে ফিরলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ। ছবির নাম ‘বেলা অবেলা’। ‘মেঘলা দিনে নিমন্ত্রণে, তোমার সাথে নিও’ শিরোনামের গানটির কথা লিখেছেনে তাজু কামরুল এবং সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ূন।

গতকাল গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এ গান প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, ‘অনেকদিন পর একটি সুন্দর কথার গানে কণ্ঠ দিলাম। গানের কথাগুলো বেশ সুন্দর। সুর-সঙ্গীতও মনের মতো হয়েছে। আশা করছি, গানটি শ্রোতাদের কাছে সাড়া জাগাবে।’ পর্দায় গানটিতে ঠোঁট মেলাবেন চিত্রনায়ক ইমন।

অন্যদিকে এ মাসেই কুমার বিশ্বজিতের গাওয়া ‘আমি বলতে তোমায় পারিনি’ শিরোনামে একটি গানের মিউজিক ভিডিও তৈরি হচ্ছে। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন তরুণ মুন্সী। গত ঈদে প্রকাশ পেয়েছে কুমার বিশ্বজিতের গাওয়া ‘বৃষ্টির গান’। কিছুদিন আগে তার কণ্ঠে গাওয়া গানগুলো নিয়ে পর্যায়ক্রমে মিউজিক ভিডিও নির্মাণ হবে বলে জানিয়েছেন এ শিল্পী। অন্যদিকে বাছাই করা কিছু স্টেজ শোতেও নিয়মিত পারফর্ম করেছেন তিনি। এরই মধ্যে সঙ্গীতে ৩৭ বছর অতিক্রম করেছেন কুমার বিশ্বজিৎ।

এ প্রসঙ্গে বলেন, ‘গান শুরুর পর থেকে এখন পর্যন্ত সঙ্গীতে আমি কোনো বিরতি দেইনি। শ্রোতাদের ভালোবাসা সঙ্গে নিয়ে তাদের জন্য সবসময় বিভিন্ন স্বাদের গান উপহার দেয়ার চেষ্টা করে আসছি। যতদিন বেঁচে আছি, ততদিন গান নিয়েই কাজ করে যেতে চাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আপাতত ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকতে চাই

এ সময়ের অভিনেত্রী তমা মির্জা। ক্যারিয়ারে স্বল্প সময়ের মধ্যে কাজের স্বীকৃতি স্বরূপ ...

Skip to toolbar