সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / প্যারোলে মুক্তি নওয়াজ ও তার মেয়ের

প্যারোলে মুক্তি নওয়াজ ও তার মেয়ের

স্ত্রীর মৃত্যুতে সাময়িক সময়ের জন্য কারাগার থেকে মুক্তি পেয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ ও তার মেয়ে মরিয়ম। বুধবার কারাগার থেকে প্যারোলে তাদের মুক্তি দেয়া হয়। খবর রয়টার্সের।

মঙ্গলবার লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নওয়াজের স্ত্রী কুলসুম নওয়াজ। তার দাফনে অংশ নেয়ার জন্যই তাদের মুক্তি দেয়া হয়।

পাকিস্তানের টেলিভিশন চ্যানেল ‘জিও টিভি’তে প্রচারিত একটি ভিডিও ফুটেজে দেখা যায়, কড়া নিরাপত্তার ভেতর দিয়ে নওয়াজ শরিফ ইসলামাবাদের বিমানবন্দরে হেঁটে যাচ্ছেন। সেখান থেকে তিনি লাহোরের বাড়িতে যাবেন।

সাবেক এই প্রধানমন্ত্রী ও তার মেয়ে মরিয়মকে ১২ ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি দেয়া হয়েছে। কিন্তু কুলসুমের লাশ আগামীকাল বৃহস্পতিবার লন্ডন থেকে দেশে এসে পৌঁছানোর কথা। পরের দিন শুক্রবার যেন দাফনে নওয়াজ ও মরিয়ম অংশ নিতে পারেন, সে জন্য মুক্তির সময়সীমা বাড়ানোর কথা ভাবছে পাঞ্জাব প্রদেশের সরকার।

প্রাদেশিক আইনমন্ত্রী মুহাম্মাদ রাজা বাসারাত রয়টার্সকে বলেন, প্রাথমিকভাবে ১২ ঘণ্টার জন্য প্যারোলে তাদের মুক্তি দেয়া হয়েছে। কিন্তু পাঞ্জাব সরকারের কাছে পাঁচ দিনের প্যারোলের আবেদন জানিয়েছেন তারা। আমরা বিষয়টি বিবেচনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অবশেষে মি টু ঝড়ে মন্ত্রিত্ব ছাড়লেন এমজে আকবর

সামাজিক যোগাযোগ মাধ্যমে রটে যাওয়া খবর অবশেষে সত্য হল। ৩ দিন আগের ...

Skip to toolbar