সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / বর্ষার পানি নামলেই পদ্মার ডান তীর রক্ষা বাঁধের কাজ: পানিসম্পদমন্ত্রী

বর্ষার পানি নামলেই পদ্মার ডান তীর রক্ষা বাঁধের কাজ: পানিসম্পদমন্ত্রী

পানিসম্পদমন্ত্রী মো. আনোয়ার মঞ্জু বলেছেন, বর্ষার পানি নেমে যাওয়ার সঙ্গে সঙ্গে পদ্মার ডান তীর রক্ষা বাঁধের কাজ শুরু হবে। ইতিমধ্যে প্রকল্পের অনুমোদন হয়ে গেছে। এ প্রকল্পের আওতায় ৯ কিলোমিটার বেড়িবাঁধ নির্মাণ করা হবে।

মঙ্গলবার বিকালে শরীয়তপুরের নড়িয়ায় নদীভাঙনকবলিত এলাকা পরিদর্শন শেষে সুরেশ্বর লঞ্চঘাট এলাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রশাসনিক জটিলতার কারণে বেড়িবাঁধ নির্মাণকাজে বিলম্বিত হয়েছে। তবে ইতিমধ্যে ঠিকাদার এলাকায় এসে পরিদর্শন করেছে।

তিনি বলেন, এ এলাকার মানুষের দুরবস্থা থেকে আমি দূরে নই। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি তাৎক্ষণিক এ এলাকা পরিদর্শন করতে এসেছি। এ এলাকা প্রধানমন্ত্রীর এলাকা বলে অন্যান্য জেলার চেয়ে বেশি গুরুত্ব পেয়েছে।

মন্ত্রী বলেন, যেসব এলাকায় দুর্যোগ দেখা দেয় ওই সব এলাকায় প্রধানমন্ত্রী পদক্ষেপ নেয়নি- এমন কোনো ঘটনা হয়নি। শেখ হাসিনা যেভাবে দেশের খবর রাখেন কোনো সরকারই সেভাবে খবর রাখেনি।

এ সময় অন্যদের মধ্যে সংরক্ষিত মহিলা আসনের এমপি অ্যাডভোকেট নাভানা আকতার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামূল হক শামীম, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী একেএম ওয়াহিদ উদ্দীন চৌধুরী, জেলা প্রশাসক কাজী আবু তাহের পুলিশ সুপার আবদুল মোমেন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভাঙ্গুড়ায় পূজা দেখতে গিয়ে প্রাণ হারালেন যুবক

পাবনার চাটমোহরে পূজা দেখতে গিয়ে পানিতে ডুবে প্রাণ হারালেন মিল্টন দাস (২৫) ...

Skip to toolbar