সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / ক্যালিফোর্নিয়ায় গুলিতে নিহত ৫, বন্দুকধারীর আত্মহত্যা

ক্যালিফোর্নিয়ায় গুলিতে নিহত ৫, বন্দুকধারীর আত্মহত্যা

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় এক অজ্ঞাত বন্দুকধারী নিজের স্ত্রীসহ পাঁচজনকে গুলি করে হত্যা করেছেন। এর পর নিজেই আত্মহত্যা করেছেন বলে বার্তা সংস্থা এএফপির খবরে বলা হয়েছে।

কার্ন কাউন্টি শেরিফ ডন ইয়ং ব্লাড বলেন, আমরা ছয়টি মরদেহ পেয়েছি। একজনকে সন্দেহভাজন বন্দুকধারী বলে মনে হচ্ছে। বাকি পাঁচজনকে গুলি করে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, পারিবারিক কলহের জেরে এমনটি ঘটতে পারে বলে মনে হচ্ছে। বিকাল ৫টা ১৯ মিনিটে প্রথমে পুলিশের কাছে কল যায়।

বাকেরসফিল্ডের একটি পরিবহন কোম্পানিতে বন্দুকধারী প্রথমে তার স্ত্রী ও একজন ব্যক্তিকে হত্যা করেন। এর পর সেখান থেকে তিনি আরেক ব্যক্তিকে ধাওয়া করে একটি স্পোর্টস স্টোরের সামনে নিয়ে তাকেও গুলি করে খুন করেন।

পরে একটি বাসভবনের ভেতরে দুই ব্যক্তিকে হত্যা করেন। এর পর তিনি এক নারী ও তার শিশুসন্তানকে নামিয়ে দিয়ে তাদের গাড়ি জোরপূর্বক নিয়ে যান। পরে শেরিফের ডেপুটির সঙ্গে মুখোমুখি হলে তিনি আত্মহত্যা করেন।

পুরো ঘটনা কেবল ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে ঘটেছে বলে শেরিফ জানিয়েছেন। তিনি বলেন, এটি নতুন সচরাচর ঘটনাবলিরই একটি। এটিকে তিনি ব্যাপক হত্যাকাণ্ড বলে আখ্যায়িত করেন। অল্প সময়ের মধ্যে ছয় ব্যক্তি তাদের প্রাণ হারিয়েছেন।

ইয়ং ব্লাড বলেন, কেন এই হত্যাকাণ্ড ঘটেছে, তা জানতে চেষ্টা করছে কর্তৃপক্ষ। এতে বহুলোক জড়িত বলে মনে করা হচ্ছে। কারণ এটি কোনো এলোপাতাড়ি হত্যাকাণ্ড নয়।

কিন্তু আত্মঘাতির পরিচয় প্রকাশ করেননি শেরিফ। তিনি বলেন, যে নারী ও শিশুর কাছ থেকে গাড়ি কেড়ে নেয়া হয়েছিল, তারা সুস্থ আছেন। পুলিশ পিস্তলটি জব্দ করেছে। এছাড়াও প্রত্যক্ষদর্শী অন্তত ৩০জনের সঙ্গে কথা বলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অবশেষে মি টু ঝড়ে মন্ত্রিত্ব ছাড়লেন এমজে আকবর

সামাজিক যোগাযোগ মাধ্যমে রটে যাওয়া খবর অবশেষে সত্য হল। ৩ দিন আগের ...

Skip to toolbar