সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / অনেকদিন ধরে শাহরুখ ভক্তদের একটাই আশা। একটি জবরদস্ত সুপারহিরোর ভূমিকায় দেখা দিক তাদের প্রিয় অভিনেতা। তারা চান কিং খানকে সুপারহিরো আয়রন ম্যানের ভূমিকায় দেখতে। শাহরুখের সেই সব ভক্তদের মনোবাঞ্ছা এবার হয়তো পূর্ণ হওয়ার পথে। আয়রনম্যান না হলেও মার্ভেলের যে কোনো সুপারহিরোর ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখকে। এটা কেবল গুজবই নয়। খোদ মার্ভেল কর্তৃপক্ষই এই খবর নিশ্চিত করেছে। তারা বলেছেন, ‘বিভিন্ন দেশে আমাদের গল্পের প্লট ফেলে রাখা আছে। যদি কখনও ভারতের উপর ভিত্তি করে কোনো গল্প হয়, তবে সেখানে শাহরুখ খানকে নেয়া হবে। যদিও সুপারহিরোর চরিত্র এ অভিনেতার জন্য এটাই প্রথম নয়। এর আগে ‘রা ওয়ান’ ছবিতে তাকে এ ধরনের চরিত্রে দেখা গেছে। এদিকে শিক্ষার্থীদের উৎসাহ দিতে ‘বাইজুর’ নামে একটি ইন্টারনেট অ্যাপসে একাধিক চরিত্রে অভিনয় করতে দেখা গেছে শাহরুখকে। এ ছাড়াও বর্তমানে তিনি তার নতুন ছবি ‘জিরো’র প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন।

অনেকদিন ধরে শাহরুখ ভক্তদের একটাই আশা। একটি জবরদস্ত সুপারহিরোর ভূমিকায় দেখা দিক তাদের প্রিয় অভিনেতা। তারা চান কিং খানকে সুপারহিরো আয়রন ম্যানের ভূমিকায় দেখতে। শাহরুখের সেই সব ভক্তদের মনোবাঞ্ছা এবার হয়তো পূর্ণ হওয়ার পথে। আয়রনম্যান না হলেও মার্ভেলের যে কোনো সুপারহিরোর ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখকে। এটা কেবল গুজবই নয়। খোদ মার্ভেল কর্তৃপক্ষই এই খবর নিশ্চিত করেছে। তারা বলেছেন, ‘বিভিন্ন দেশে আমাদের গল্পের প্লট ফেলে রাখা আছে। যদি কখনও ভারতের উপর ভিত্তি করে কোনো গল্প হয়, তবে সেখানে শাহরুখ খানকে নেয়া হবে। যদিও সুপারহিরোর চরিত্র এ অভিনেতার জন্য এটাই প্রথম নয়। এর আগে ‘রা ওয়ান’ ছবিতে তাকে এ ধরনের চরিত্রে দেখা গেছে। এদিকে শিক্ষার্থীদের উৎসাহ দিতে ‘বাইজুর’ নামে একটি ইন্টারনেট অ্যাপসে একাধিক চরিত্রে অভিনয় করতে দেখা গেছে শাহরুখকে। এ ছাড়াও বর্তমানে তিনি তার নতুন ছবি ‘জিরো’র প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন।

অনেকদিন ধরে শাহরুখ ভক্তদের একটাই আশা। একটি জবরদস্ত সুপারহিরোর ভূমিকায় দেখা দিক তাদের প্রিয় অভিনেতা।

তারা চান কিং খানকে সুপারহিরো আয়রন ম্যানের ভূমিকায় দেখতে। শাহরুখের সেই সব ভক্তদের মনোবাঞ্ছা এবার হয়তো পূর্ণ হওয়ার পথে। আয়রনম্যান না হলেও মার্ভেলের যে কোনো সুপারহিরোর ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখকে।

এটা কেবল গুজবই নয়। খোদ মার্ভেল কর্তৃপক্ষই এই খবর নিশ্চিত করেছে।

তারা বলেছেন, ‘বিভিন্ন দেশে আমাদের গল্পের প্লট ফেলে রাখা আছে। যদি কখনও ভারতের উপর ভিত্তি করে কোনো গল্প হয়, তবে সেখানে শাহরুখ খানকে নেয়া হবে। যদিও সুপারহিরোর চরিত্র এ অভিনেতার জন্য এটাই প্রথম নয়।

এর আগে ‘রা ওয়ান’ ছবিতে তাকে এ ধরনের চরিত্রে দেখা গেছে। এদিকে শিক্ষার্থীদের উৎসাহ দিতে ‘বাইজুর’ নামে একটি ইন্টারনেট অ্যাপসে একাধিক চরিত্রে অভিনয় করতে দেখা গেছে শাহরুখকে। এ ছাড়াও বর্তমানে তিনি তার নতুন ছবি ‘জিরো’র প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অনলাইনে হেডফোন অর্ডার করে কী পেলেন সোনাক্ষী!

অনলাইন শপিং যুগের আর্শীবাদ। ঘরে বসে স্মার্টফোনে আঙুলের ছোঁয়ায় পছন্দনীয় পণ্য কিনে ...

Skip to toolbar