সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / লোকসভা নির্বাচনের আগেই কাজ শুরু হবে রাম মন্দিরের’

লোকসভা নির্বাচনের আগেই কাজ শুরু হবে রাম মন্দিরের’

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সাবেক এমপি ও হিন্দু উগ্রবাদী নেতা রামবিলাস বেদান্তি বলেছেন, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগেই মন্দির নির্মানের কাজ শুরু হয়ে যাবে।

বিজেপির সাবেক সংসদ সদস্য রামবিলাস বেদান্তি আরও বলেন, অযোধ্যায়ই রামমন্দির তৈরি করা হবে। বিজেপি এ নিয়ে বদ্ধপরিকর। খবর রেডিও তেহরানের।

উগ্রপন্থী এ নেতা আরও বলেন, আদালতের রায়ের থোরাই পরোয়া করি। আদালতের রায় এলেও মন্দির হবে, না এলেও মন্দির নির্মাণ হবে। খুব শিগগিরি মন্দিরের নির্মাণকাজ শুরু হবে।

বাবরি মসজিদের নামকরণ নিয়ে তিনি বলেন, মসজিদ কোনো সন্ত্রাসী ও লুটেরার নামে হয় না; বরং আল্লাহও ইসলামের নামে হবে। বাবর মন্দির, মসজিদ ও গির্জা ধ্বংস করেছিলেন বলেও বেদান্তির দাবি।

এ ব্যাপারে জামায়াতে ইসলামী হিন্দের পশ্চিমবঙ্গের সভাপতি মুহাম্মদ নুরুদ্দিন গত রোববার সন্ধ্যায় রেডিও তেহরানকে বলেন, এটি তো প্রকৃতপক্ষে বাবরি মসজিদ। বাবরি মসজিদকে ধ্বংস করা হয়েছিল এবং এটি সুপ্রিমকোর্টের বিচারাধীন বিষয়। আদালতের রায় আসার আগে কোনো রাজনৈতিক নেতা বা কেউ কোনো মন্তব্য করলে সেটি গ্রহণযোগ্য নয়।

তিনি আরও বলেন, আমরা আশা করব সব ভারতের নাগরিকই সংবিধান মেনে চলবে, আইন মেনে চলবে। আদালতের যে রায় হবে, সেই রায়ের প্রতি সবাই শ্রদ্ধা দেখাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাস্তবেই বিবিসির সম্পাদক হচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি

বাস্তব জীবনে এবার বিবিসির সম্পাদকের দায়িত্ব নিতে যাচ্ছেন হলিউডের খ্যাতিমান অভিনেত্রী অ্যাঞ্জেলিনা ...

Skip to toolbar