সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / সাভারে সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীকে কুপিয়ে জখম

সাভারে সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীকে কুপিয়ে জখম

সাভারে খাগানে সিটি ইউনিভার্সিটির ভেতরে মুরাদ হোসেন (২২) নামে এক শিক্ষার্থীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে।

রোববার রাতে সাভারের খাগানে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মুরাদ হোসেন সিটি ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী। তিনি সাভারের শাহীবাগ এলাকার মোজাম্মেল হকের ছেলে।

আহত ওই শিক্ষার্থী জানান, রাত ১১টার দিকে সাভারের বাড়ি থেকে সিটি ইউনিভার্সিটির শাহিন পলাশ নামে একছাত্র তাকে ডেকে নিয়ে যায়। এ সময় পূর্বশত্রুতার জের ধরে সিটি ইউনিভার্সিটির স্টেট অফিসার হুমায়নের নির্দেশে এমবিবিএর শিক্ষার্থী ফিরোজ হোসেন ও ফয়সাল তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে এবং পিটিয়ে আহত করে মৃত ভেবে ফেলে পালিয়ে যায়।

পরে গোঙ্গানির শব্দ শুনে অন্য শিক্ষার্থীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার পর থেকে অস্ত্রধারী ওই শিক্ষার্থীরা ক্যাম্পাস থেকে গা ঢাকা দিয়েছে। আহত ওই শিক্ষার্থীর সারা শরীরে দাগ রয়েছে ও তার একটি চোখ নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি আবদুল আউয়াল বলেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাঙ্গাবালীতে জাতীয় পরিচয়পত্র বিতরণে টাকা আদায়

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে জাতীয় পরিচয়পত্র বিতরণে টাকা আদায়ের অভিযোগ পাওয়া ...

Skip to toolbar