সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / আজ দেশে ফিরছেন তামিম

আজ দেশে ফিরছেন তামিম

আগেই জানা গিয়েছিল, এশিয়া কাপে আর খেলা হচ্ছে না তামিম ইকবালের। তবে আনুষ্ঠানিকভাবে কিছুই জানা যায়নি। অবশেষে এলো আনুষ্ঠানিক ঘোষণা। ২ থেকে ৩ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেলেন তিনি। আজ মঙ্গলবার দেশে ফিরছেন দেশসেরা ওপেনার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, তামিমকে মাঠের বাইরে থাকতে হবে ২ থেকে ৩ সপ্তাহ। এবারের এশিয়া কাপে তার আর খেলা হচ্ছে না।

টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ায় আরব আমিরাতে থাকা হচ্ছে না তামিমের। খোদ তিনিই জানিয়েছেন আজ দেশে ফিরছেন। তবে কখন, কোন ফ্লাইটে ঢাকায় ফিরছেন তা জানাননি। বিশ্বস্ত সূত্রের খবর, বিকালেই ফিরছেন ড্যাশিং ওপেনার।

তামিমের ইনজুরি নিয়ে আরেক কাঠি সরেস দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। তিনি জানান, ৪ মাস মাঠের বাইরে থাকতে হতে পারে বাঁহাতি ওপেনারকে। নতুন একজন শল্যবিদকে তার চোট দেখানো হয়েছে। সেই রিপোর্ট হাতে এসে পৌঁছেছে। সেটি থেকেই তা জানা গেছে।

তবে সেরে উঠতে ছুরি-কাঁচির নিচে যেতে হবে না তামিমকে। পর্যাপ্ত বিশ্রাম নিলেই চলবে।

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ইনিংসের শুরুতে সুরঙ্গা লাকমলের বাউন্সে বাঁহাতের কব্জিতে আঘাত পান তামিম। এজন্য হাসপাতালেও যেতে হয় তাকে। পরে সেই হাত নিয়েই মাঠে নামার দুঃসাহস দেখান তিনি। এতেই রূপকথার গল্প রচনা হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিবালাকে টেনে শনির দশা কাটাতে চাইছে ম্যানইউ

সময়টা যাচ্ছেতাই যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের। একেবারে দেয়ালে পিঠ ঠেকে যাওয়া বলতে যা ...

Skip to toolbar