সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / এক ছবিতে প্রসেনজিৎ, জিৎ ও সোহম

এক ছবিতে প্রসেনজিৎ, জিৎ ও সোহম

ভারতের অঙ্গরাজ্য পশ্চিমবঙ্গের টালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা খুবই নাজুক। ব্যবসা মন্দার কারণে বড় বড় তারকাদের ছবিও মার খাচ্ছে সেখানে।

এ প্রতিকূলতা কাটিয়ে উঠার জন্য নির্মাতাদের পাশাপাশি প্রযোজক ও শিল্পীরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সেই ধারাবাহিকতায় প্রথমবার কলকাতার একটি ছবিতে দেখা যাবে তিন সময়ের তিন নায়ক প্রসেনজিৎ, জিৎ ও সোহমকে। ছবির নাম ‘বাঘ বন্দি খেলা’। নায়কের পাশাপাশি এ ছবির পরিচালকও থাকছেন তিনজন।

রাজা চন্দ, সুজিত মণ্ডল ও হরনাথ চক্রবর্তী- এ তিন পরিচালক ছবিটি নির্মাণ করবেন। এক ছবিতে তিন নায়ককে দেখা গেলেও একসঙ্গে কিন্তু তারা স্ক্রিন শেয়ার করছেন না। একজনের বিদায়ের পর আরেকজনের আবির্ভাব ঘটবে গল্পে।

এভাবে পরপর তিনজন স্ক্রিনে আসবেন। মূলত পশ্চিমবঙ্গে বাংলা ছবির বাজার চাঙ্গা করতেই এ তিন নায়ককে এক করে তিন পরিচালক ছবিটি নির্মাণ করছেন। ছবির গল্পও তিনভাগে বিভক্ত অর্থাৎ আলাদা তিনটি গল্প।

তিন গল্পের নাম দিয়েই ছবির নাম ঠিক করা হয়েছে। প্রথম গল্পের নাম ‘বাঘ’। এ অংশটি পরিচালনা করবেন রাজা চন্দ। এ গল্পে জিতের নায়িকা থাকবেন সায়ন্তিকা। গল্পটি শেষ হবে একটি বিয়ের আসরে। সেখান থেকে শুরু হবে নতুন আরেকটি গল্পের। সেটার নাম ‘বন্দি’।

এ অংশ পরিচালনা করবেন সুজিত মণ্ডল। এতে সোহমের বিপরীতের নায়িকা থাকবেন শ্রাবন্তী। বিয়ের আসরের দৃশ্য দিয়ে এ গল্পটি শুরু হবে। যেখানে তারা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিয়েবাড়িতে তোলা কিছু ছবি সোহম ও শ্রাবন্তীর জীবনে দুর্যোগ নিয়ে আসে।

সেই দুর্যোগ এমন যে, তাদের কলকাতা ছেড়ে বারাণসীতে গা ঢাকা দিতে হয়। এ গল্পটি শেষ হবে একটি আদালতের দৃশ্য দিয়ে। এরপর শুরু হবে শেষ গল্প ‘খেলা’। এ অংশ পরিচালনা করবেন হরনাথ চক্রবর্তী। আদালত থেকে শুরু হবে এ প্লটের গল্প।

এতে প্রসেনজিতকে একজন আইনজীবীর চরিত্রে দেখা যাবে। এরই মধ্যে ছবির প্রাথমিক কাজ ও শিল্পীদের সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। শিগগিরই ছবিটির শুটিং শুরু করা হবে জানিয়েছেন ছবির পরিচালকত্রয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যে ২৯ প্রেক্ষাগৃহে ‘দেবী’র দেখা মিলবে

আগামী শুক্রবার দেশজুড়ে ২৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের ...

Skip to toolbar