সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / মোদির জন্মদিনে নবজাতকদের সোনার আংটি উপহার

মোদির জন্মদিনে নবজাতকদের সোনার আংটি উপহার

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন ছিল সোমবার। নেতার ৬৮তম জন্মদিনকে অন্যভাবে পালনে অভিনব কর্মসূচি বাস্তবায়ন করেছে তামিলনাড়ুর বিজেপি।

এ দিনে নবজাতকদের সোনার আংটি উপহার দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেছে তারা। এনডিটিভি জানায়, চেন্নাই সিভিল সার্কেল পরিচালিত একটি সরকারি হাসপাতালে সোমবার জন্মগ্রহণকারী শিশুদের সোনার আংটি উপহার দিয়েছেন রাজ্য বিজেপির প্রধান স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডা. তামিলিসাই সৌন্দররাজন।

প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে টুইটও করেছে তামিলনাড়ুর বিজেপি। তাতে লেখা হয়েছে, ‘বিশ্বের সবচেয়ে শক্তিশালী ও জনপ্রিয় নেতাকে শুভ জন্মদিন।’ বিরোধী দল কংগ্রেসপ্রধান রাহুল গান্ধী, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দসহ দলের নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

বিশেষ দিনে দামি উপহার দেয়ার ঘটনা তামিলনাড়ুতে প্রথম নয়। ফেব্রুয়ারিতেই এআইএডএমকে নেত্রী তথা সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার জন্মবার্ষিকীর দিনে জন্মগ্রহণকারী সাতজন শিশুকে সোনার আংটি উপহার দেয়া হয়।

মন্ত্রী ডি জয়কুমার রাজপরিবারের রাজা স্যার রামাস্বামী মুদালিয়ার সরকারি হাসপাতাল পরিদর্শন করেন এবং নবজাতকদের সোনার আংটি উপহার দেন।

বারাণসীতে নির্বাচনী এলাকাতেই সোমবার সময় কাটিয়েছেন প্রধানমন্ত্রী। কাশী বিশ্বনাথ মন্দিরে মোদি বিশেষ প্রার্থনা করেন। তারপর কিছু স্কুলপড়ুয়া শিশুর সঙ্গে ‘চলো জিতে হ্যায়’ নামের একটি সিনেমা দেখেন। এই সিনেমাটি তার জীবনের ভিত্তিতেই তৈরি।

প্রধানমন্ত্রী মোদির জন্য জন্মদিনে শুভেচ্ছায় ভরে গেছে মোদির টুইটার অ্যাকাউন্ট। শুভেচ্ছা টুইট করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। এক বার্তায় রাষ্ট্রপতি জানিয়েছেন, ‘আমাদের প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা। তার দীর্ঘায়ু কামনা করি। দেশের পরিষেবায় আরও বহু বছর কাজ করুন আপনি।’

উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘জন্মদিনের উষ্ণ অভিনন্দন রইল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্য। তার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবনের কামনা করি।’

বিজেপিপ্রধান অমিত শাহ তাকে শুভেচ্ছা জানিয়ে বলেন, মোদির নেতৃত্বাধীন ভারত এখন উন্নয়ন ও অগ্রগতির আরেক নাম।

টুইট করে শুভেচ্ছা জানান রাহুল গান্ধীও। তিনি লেখেন, ‘শুভ জন্মদিন, মোদিজি। আপনার সুস্বাস্থ্য ও সুখের কামনা করি সর্বদা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাস্তবেই বিবিসির সম্পাদক হচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি

বাস্তব জীবনে এবার বিবিসির সম্পাদকের দায়িত্ব নিতে যাচ্ছেন হলিউডের খ্যাতিমান অভিনেত্রী অ্যাঞ্জেলিনা ...

Skip to toolbar