সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / কুলাউড়ায় যুবদল নেতার লাশ উদ্ধার, পুলিশের দাবি হাতির আক্রমণ

কুলাউড়ায় যুবদল নেতার লাশ উদ্ধার, পুলিশের দাবি হাতির আক্রমণ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা যুবদলের নেতা আজমল আলী শামীমের (৪৬) লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশের দাবি, হাতির আক্রমণে যুবদল নেতা আজমল আলী শামীমের মৃত্যু হয়েছে।

বুধবার সকাল ৮টার দিকে উপজেলার সাগরনাল চা বাগান এলাকা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার নিয়ে কুলাউড়ায় সামাজিক যোগাযোগমাধ্যমসহ রাজনৈতিক অঙ্গনে তোলপাড় চলছে।

নিহত কুলাউড়া পৌরশহরের মাগুরার বাসিন্দা আমজদ আলীর একমাত্র ছেলে আজমল আলী শামীম। তিনি উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক।

শামীমের সঙ্গী শাহীন চৌধুরী ও জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন জানান, হাতির আক্রমণেই তার মৃত্যু হয়েছে। এ ঘটনার দুদিন আগে ৩টি গাড়ি ভাঙচুর করেছে হাতি। এ সময় হাতির আক্রমণ থেকে বাঁচতে গিয়ে ৫ যাত্রী আহত হন।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, আজমল আলী শামীম ও অপর সহযোগী শাহীন চৌধুরী (৪৬) মঙ্গলবার রাতে মোটরসাইকেলে কুলাউড়া থেকে ফুলতলা যাচ্ছিলেন। পথে সাগরনাল চা এলাকায় রাস্তায় হাতির আক্রমণের শিকার হন।

শামীমের সঙ্গী শাহীন চৌধুরী জানান, কুলাউড়া শহর থেকে গাজীপুর চা বাগান হয়ে জুড়ী উপজেলার ফুলতলায় যাওয়ার মুহূর্তে সামনে দুটি হাতি দেখতে পান। এ সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ করতে গিয়ে হাতি তাদের সামনে চলে আসে। এতে দুজন আত্মরক্ষায় দুদিকে পালিয়ে যান। এর পর থেকে নিখোঁজ হন আজমল আলী শামীম।

এদিকে শাহীন চৌধুরী পালিয়ে গিয়ে সাগরনাল চা বাগানের শ্রমিকদের ঘটনা জানান। সেখান থেকে মোবাইল ফোনে বিষয়টি সবাইকে জানানো হয়। পরে সকালে শামীমের লাশ রাস্তার পাশ থেকে উদ্ধার করে জুড়ী থানা পুলিশ।

কুলাউড়া সহযোগী রেঞ্জ অফিসার রিয়াজ উদ্দিন জানান, কুলাউড়া গাজীপুর ফুলতলা সড়কে রাতে জনসাধারণকে সতর্ক হয়ে চলাফেরা করতে নির্দেশ দেয়া হয়েছে।

জুড়ী থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন জানান, লাশের বুকে ও মাথায় হাতির পায়ের ছাপ রয়েছে। হাতির আক্রমণে তার মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেন। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে আহত ৫

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে অন্তত ৫ আহত হয়েছেন। মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ...

Skip to toolbar