সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / কেন মাশরাফির জন্য দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

কেন মাশরাফির জন্য দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে সবচেয়ে বড় সম্পদ হিসেবে আখ্যায়িত করে তার জন্য দোয়া চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে গণভবন থেকে উন্নয়ন মেলা উদ্বোধনের পর ভিডিও কনফারেন্সে নড়াইলের লোহাগড়ার সাধারণ মানুষের সঙ্গে সংযুক্ত হয়ে তাদের কাছে মাশরাফির জন্য দোয়া চান প্রধানমন্ত্রী।

এ সময় তিনি বলেন, নড়াইল আমার নিজের জায়গা। আমি সেখানে বহুবার গেছি। আর আপনাদের তো সবচেয়ে বড় সম্পদ রয়ে গেছে। আমরা ক্রিকেটে কত ভালো করছি, মাশরাফি সেখানে নড়াইলের। সবচেয়ে বড় সম্পদই তো আপনাদের মাশরাফি।

‘জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে মাশরাফির জন্য আপনারা দোয়া করবেন। সে যেন বিশ্বের কাছে দেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করে তুলতে পারে।’

এর আগে জাতীয় উন্নয়ন মেলাসহ দেশের সব জেলা-উপজেলায় আয়োজিত উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষণা করেন তিনি।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী বরগুনার তালতলী উপজেলা, বাগেরহাটের ফকিরহাট উপজেলা ও রংপুরের পীরগঞ্জ উপেজলায় সংযুক্ত হয়ে স্থানীয় জনগণের সঙ্গে মতবিনিময় করেন।

তিনি বলেন, কোনো মানুষকে যেন কারও কাছে হাত পেতে বা ভিক্ষা করে চলতে না হয়। সবাই যেন নিজের পায়ে দাঁড়াতে পারে, সেটিই আমাদের দায়িত্ব। সেটিই আমরা করে যাচ্ছি এবং আমরা তা করে যাব। দেশকে সেভাবে গড়ব।

শেখ হাসিনা আরও বলেন, শুধু বর্তমানে যারা আছেন তারাই নন, আমাদের তরুণ প্রজন্ম বা আগামী প্রজন্ম যাতে উন্নত জীবন পায়, সেই পরিবেশ তৈরির লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি। বাংলাদেশ স্বাধীন দেশ। অন্যের মুখাপেক্ষী হয়ে থাকবে না, ভিক্ষা করে চলবে না। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর রাজধানীর শেরেবাংলা নগরের বাণিজ্য মেলা প্রাঙ্গণসহ সারা দেশে একযোগে শুরু হয় উন্নয়ন মেলা।

গণভবন প্রান্তে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই উন্নয়ন মেলার থিম সং প্রদর্শন করা হয়। এ ছাড়া সরকারের গৃহীত উন্নয়ন পদক্ষেপের একটি ভিডিওচিত্র প্রদর্শন করা হয়।

‘উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ’-এ প্রতিপাদ্য নিয়ে এবারের উন্নয়ন মেলা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিদিন সন্ধ্যায় মেলা প্রাঙ্গণে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুমিল্লায়-১: ড. মান্নান জয়ের নির্বাচনী পথসভা

হামদর্দ বিশ্ববিদ্যালয়ের ভিসি, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আবদুল ...

Skip to toolbar