সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / আশাকে নিয়ে শূন্য হৃদয়ে ইমন

আশাকে নিয়ে শূন্য হৃদয়ে ইমন

ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে সম্প্রতি চিত্রায়িত হয়েছে ইমন অভিনীত নাটক ‘শূন্য হৃদয়’। বিদ্যুৎ রায়ের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শেখ সেলিম। এতে ইমনের বিপরীতে অভিনয় করেছেন আজমেরী আশা।

একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পিয়া বিপাশা। এতে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন, ‘দীর্ঘদিন পর ভালো একটি গল্পে কাজ করেছি। খুব যত্নসহকারে শেখ সেলিম কাজটি করেছেন। প্রথমদিনে মাত্র দুটি সিকোয়েন্সের চিত্রায়ণ করা হয়েছে।

নাটকটিতে কাজ করতে পেরে বেশ ভালো লেগেছে। আশা করি নাটকটি দেখে দর্শকের খুব ভালো লাগবে।’ আজমেরী আশা বলেন, ‘শেখ সেলিম ভাইয়ের সঙ্গে এর আগেও একাধিক নাটকে কাজ করেছি। সুন্দর গল্প নিয়ে তিনি যত্নসহকারে কাজ করেন, তাই স্ক্রিপ্ট না দেখেই তার সঙ্গে কাজ করতে রাজি হই। সত্যিই গল্পটি গতানুগতিকের বাইরে।’ নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক জানান,

গতানুগতিক ধারার বাইরের একটি গল্প এটি। বেশ টুইস্ট আছে। আশা করছি দর্শকদের পছন্দ হবে। নাটকটি একটি বিশেষ দিবসে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। এদিকে সিনেমায়ও অভিনয় করছেন ইমন। তবে দেশীয় চলচ্চিত্র শিল্পের অবস্থা বেশ নাজুক বলেই জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে ইমন বলেন, ‘বর্তমানে সিনেমা নির্মাণের হার একেবারেই কমে গেছে। দু-একটি যা নির্মিত হচ্ছে সেগুলোও কতটা মানসম্মত দর্শক জানেন সেটা। আশা করছি শিগগিরই এ মন্দাবস্থা কাটিয়ে উঠবে। আমরা আবারও ঘুরে দাঁড়াব’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘হাজীর বিরিয়ানি’ নিয়ে সিয়াম

‘দহন’ ছবিতে ‘হাজীর বিরিয়ানি’ শিরোনামে একটি গান নিয়ে দর্শকদের মাঝে হাজির হয়েছেন ...

Skip to toolbar