সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / উপস্থাপনায় ফিরলেন তৌকীর আহমেদ

উপস্থাপনায় ফিরলেন তৌকীর আহমেদ

জনপ্রিয় অভিনেতা, নির্মাতা ও লেখক তৌকীর আহমেদ আবারও টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনায় ফিরেছেন। ৭১ টেলিভিশনের একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি। অনুষ্ঠানটির নাম ‘অদম্য বাংলাদেশ’।

এটি প্রতি শনিবার রাত ৯টায় প্রচার হয়। এরই মধ্যে এ অনুষ্ঠানের বেশ কয়েকটি পর্ব প্রচার হয়েছে। এ প্রসঙ্গে তৌকীর আহমেদ বলেন, ‘অনেকদিন পর উপস্থাপনার কাজ করছি। বেশ ভালো লাগছে। এটি নিয়ে শুরুর দিকে বেশ শঙ্কায় ছিলাম।

কিন্তু অনুষ্ঠানটি প্রচারের পর সে শঙ্কা কেটে গেছে। দর্শক ইতিবাচক সাড়া দিচ্ছেন। আমার শুভাকাক্সক্ষীরাও পছন্দ করেছেন। অনুষ্ঠানটি মূলত সরকারের অর্জন ও চ্যালেঞ্জ নিয়ে সাজানো হয়েছে। এ অনুষ্ঠানের পরিকল্পনাটি পছন্দ হওয়ায় কাজ করছি।

দর্শকের সমর্থন থাকলে উপস্থাপনায় কাজ করতে আপত্তি নেই আমার।’ ২০০৫ সালে প্রথম ভারতের তারা বাংলা টেলিভিশনের মাধ্যমে উপস্থাপনা শুরু করেন তৌকীর। এরপর বাংলাদেশের চ্যানেল ওয়ানে ‘বায়োস্কোপ’ শিরোনামের একটি সিনেমাবিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করেন।

প্রসঙ্গত, তৌকীর আহমেদ নিয়মিত নাটক ও চলচ্চিত্রে অভিনয় করছেন। শিগগিরই মুক্তি পাবে তার অভিনীত এবং শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘অর্পিতা’ শিরোনামের একটি ছবি। এছাড়া তার পরিচালিত ‘ফাগুন হাওয়া’ ছবির কারিগরি কাজ নিয়েও ব্যস্ত আছেন তিনি।

ছবিটি শিগগিরই মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন। অন্যদিকে তার পরিচালিত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি ‘হালদা’ দেশের পাশাপাশি বিদেশেও প্রশংসা কুড়াচ্ছে। বিশ্বের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত ও পুরস্কৃত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফার্মাসিস্ট থেকে উদ্যোক্তা সিনথিয়া রিমি

বাংলাদেশের প্রেক্ষাপটে ‘বিউটি আর সেলফ কেয়ার ইন্ডাস্ট্রি বা কমিউনিটি’ কনসেপ্টটা একেবারেই নতুন। ...

Skip to toolbar