সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / কুকুরের কাছে ক্ষমা না চাওয়ায় যুবককে খুন

কুকুরের কাছে ক্ষমা না চাওয়ায় যুবককে খুন

এক পোষা কুকুরকে ধাক্বা দিয়েছে একটি গাড়ি। কুকুরের মালিক জানালো, ক্ষমা চাইতে হবে কুকুরের কাছে। কিন্তু গাড়ির চালক বিজেন্দ্র রানা নামে এক যুবক তাতে রাজি না হওয়ায় তাকে ছুরিকাঘাতে খুন করেছে কুকুরের মালিক দুই ভাই ও তাদের ভাড়াটিয়া।

শনিবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পশ্চিম দিল্লির উত্তম নগর এলাকার মোহন গার্ডেন এলাকায়।

এ সময় ওই যুবককে বাঁচাতে আসায় নিহতের দাদাকেও ছুরিকাঘাত করেছে তারা।

অভিযুক্ত অঙ্কিত, পরশ ও তাদের ভাড়াটিয়া দেব পলাতক। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

স্থানীয় পুলিশ জানায়, গভীর রাতে রাস্তাঘাট ফাঁকা। মোহন গার্ডেন এলাকার বাসিন্দা দুই ভাই অঙ্কিত, পরশ ও তাদের ভাড়াটিয়া দেব গল্প করছিলেন। সঙ্গে ছিল অঙ্কিত-পরশদের পোষা কালো রঙের একটি ল্যাব্রাডার।

সেই সময় বিজেন্দ্র রানা নিজের টেম্পো নিয়ে বাড়ি ফিরছিলেন। ফাঁকা রাস্তায় গাড়ি আসতে দেখে ছুটে যায় সেই পোষা কুকুর। তাতে বিজেন্দ্রর টেম্পোতে কুকুরটির গায়ে সামান্য ধাক্কা লেগে যায়।

কুকুরের চিৎকার শুনে ছুটে এসে আসেন মালিকরা। সেখানে এসেই তারা বিজেন্দ্রকে চুল ধরে গাড়ি থেকে নামিয়ে কুকুরের কাছে ক্ষমা চাওয়ার দাবি করেন তিনজন। কিন্তু বিজেন্দ্র রাজি না হয়ে উল্টো কুকুরকেই সাবধানে রাখতে বলেন।

তিনজনের হাত থেকে কোনোরকমে নিজেকে ছাড়িয়ে নিয়ে বাড়ির দিকে দৌড়ে পালাতে শুরু করেন বিজেন্দ্র। এ সময় তারা তাকে ধরে এনে মারধর শুরু করেন। এর পর তার পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে দেয় তাদের একজন। এতে বিজেন্দ্র চিৎকার করতে থাকলে তার দাদা রাজেশ সেখানে ছুটে আসেন।

এ সময় তাকে আঘাত করেন কুকুরের মালিকরা। পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক বিজেন্দ্রকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর থেকেই তার তিনজন পলাতক। প্রাথমিকভাবে তদন্তকারীদের অনুমান, অভিযুক্তরা প্রত্যেকেই মদ্যপ ছিল। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে তাদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামিনে থাকা ৮ আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় জামিনে থাকা সাবেক তিন আইজিপিসহ আটজনের জামিন ...

Skip to toolbar