সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / না খেয়ে থাকতে রাজি তবু ভোটের অধিকার চাই
486,4040,0,1403,128,1024,258,258,369,58983,0

না খেয়ে থাকতে রাজি তবু ভোটের অধিকার চাই

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, এক বেলা না খেয়ে থাকতে রাজি আছি তবু ভোট দিতে চাই, ভোটের অধিকার চাই।

রাজনীতির সুষ্ঠু পরিবেশ চাই। এক দলের মানুষ যাতে অন্য দলের মানুষের সঙ্গে কথা বলতে পারেন, মৃতদের জানাজায় অংশ নিতে পারেন।

শনিবার দুপুরে নালিতাবাড়ী শহরের স্থানীয় প্রেস ক্লাব চত্বরে ২৮ অক্টোবর ইঞ্জিনিয়ার ইন্সটিটিউটে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী যোদ্ধাদের সমাবেশে যোগদানের আমন্ত্রণ জানাতে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, দেশটা ভালোভাবে চলছে না। দেশের বড় দুর্দিন। দেশটা ভালোভাবে চলা দরকার। নষ্ট হওয়া পরিবেশ ফিরিয়ে আনতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারীরা জিয়া, এরশাদসহ সব সরকারের আমলেই নির্যাতিত হয়েছে। আমরা স্বীকৃতি চাই। প্রতিবাদকারী সহযোদ্ধাদের আর্থিক সচ্ছলতা চাই।

তাদের জন্য বাড়ি চাই। তিনি প্রতিরোধ যোদ্ধাদের সবাইকে ২৮ অক্টোবরের সমাবেশে যোগ দেয়ার আহ্বান জানান। কাদের সিদ্দিকী বলেন, বঙ্গবন্ধু যখন জীবিত ছিলেন তখন বঙ্গবন্ধু ছাড়া আর কারও নাম শোনা যায়নি।

কিন্তু বঙ্গবন্ধুকে হত্যা করার পর তার পক্ষে কেউ কথা বলেনি। আমি অন্যায়ের প্রতিবাদ করতেই সেদিন অস্ত্র হাতে যুদ্ধ করেছিলাম। কষ্ট লাগে যারা সেদিন বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজাতে চেয়েছিল তারা আজ বঙ্গবন্ধুর নামে মুখে ফেনা তোলেন।

আমার কথায় অনেকের গা জ্বালা করবে। তাতে কিছু আসে যায় না। আমি আল্লাহ ছাড়া কারও গোলামি করি না। বঙ্গবন্ধু হত্যার এত বছর পরও আল্লাহ হয়তো কোনো কারণে আমাকে বাঁচিয়ে রেখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজ রাত ১২টা থেকে ২২ দিন ইলিশ শিকার বন্ধ

আজ শনিবার রাত ১২টা ১ মিনিট থেকে ২২ দিনের জন্য বন্ধ হয়ে ...

Skip to toolbar