সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ভাঙা-গড়ার খেলায় বিবার-হেইলি

ভাঙা-গড়ার খেলায় বিবার-হেইলি

সম্পর্কে ফাটল ধরতে ধরতে আবারও জোড়া লাগে কানাডিয়ান জনপ্রিয় গায়ক জাস্টিন বিবার ও জনপ্রিয় মডেল হেইল ব্যান্ডউইনের প্রেমের সম্পর্ক। বিবারের প্রেম নিয়ে তার ভক্তরা প্রায়ই শঙ্কিত থাকতেন।

কখন যে কার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে, আবার ভেঙেও যায়, আবারও জোড়া লাগে- এ নিয়ে জল্পনার শেষ নেই। বিবারের প্রেম নিয়ে তাই ভক্তদের ভাবনার গভীরতাও খুব কম। গেল তিন বছর আগেও সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজের সঙ্গে বেশ দহরম মহরম ছিল বিবারের। বিয়ে করারও সিদ্ধান্ত প্রায় নিয়ে ফেলেছিলেন সেলেনা। কিন্তু বিবারের খামখেয়ালিপনা সে সিদ্ধান্তে জল ঢেলে দিল।

প্রেম যখন তুঙ্গে তখনই খবর এলো, ভাঙছে সম্পর্ক। ভেঙেও গেল একসময়। আবার গত বছর অক্টোবরে তাদের একসঙ্গে দেখা গেল। আবারও প্রেমে মজলেন দু’জনা। কিন্তু তাও বেশিদিন নয়। আবারও ভাঙল বিবার-সেলেনা সম্পর্ক। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষতক পুরনো প্রেমিকা হেইলি ব্যান্ডউইনের কাছেই ফিরে এলেন বিবার। গোপনে বিয়ের কাজও সেরে ফেলেছেন বলে দিনকয়েক আগে খবর রটে।

লস অ্যাঞ্জেলেসের একটি ম্যারেজ রেজিস্ট্রি অফিসের সামনে বিবার ও হেইলিকে হাত ধরাধরি করে হাঁটতে দেখা যায়। সেখান থেকেই তাদের তোলা কিছু ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়। আর খবর ছড়ায় বিয়ে করেছেন বিবার-হেইলি।

যদিও এসব নিয়ে দু’জনার কেউই মুখ খোলেননি। মার্কিন গণমাধ্যম তো তাদের বিয়ের ব্যাপারে আরও এককাঠি সরস। এ পত্রিকা লিখেছে, আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে সহযোগিতার জন্য বিবার ধন্যবাদ দিয়েছেন হেইলিকে। তিনি ওই সময় হেইলিকে বলেন, ‘তোমাকে বিয়ে করার জন্য মুখিয়ে আছি বেবি।’ ঠিক ওই সময় বিবারের কথা শুনে হেইলি ব্যান্ডউইন অশ্রুসিক্ত হন। এই অশ্রু আনন্দের।

যদিও বিবার-হেইলির ঘনিষ্ঠ একজন জানান, এবার প্রকৃত বিয়ে করবেন বিবার ও হেইলি। মাত্র দুই মাস আগেই ইনস্টাগ্রামে বড় একটি পোস্টে হেইলির সঙ্গে প্রেমের কথা জানান বিবার। একই মাধ্যমে বাগদানের খবরও নিশ্চিত করেন কানাডিয়ান এ গায়ক। সেলেনার সঙ্গে প্রথমবার বিচ্ছেদের পরই হেইলির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বিবার। এরপর ভেঙেও যায়।

এবার সেই সম্পর্কই বিয়ে পর্যন্ত গড়িয়েছে বলে অনেকের ধারণা। যদিও ভক্তরা নিজেদের প্রিয় তারকা বিবারকে সম্পর্ক গড়া কিংবা ভাঙার ক্ষেত্রে এক বিন্দুও বিশ্বাস করতে নারাজ! কারণ এর আগেও সেলেনাকে নিয়ে বিবার ভাঙা-গড়ার যে খেলা খেলেছেন তা নিশ্চয়ই ভুলে যাননি তারা। কিন্তু এবার হেইলিকে নিয়ে মার্কিন গণমাধ্যমের শক্ত আয়োজন সত্যিই বিবার ভক্তদের দ্বিধায় ফেলে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাংবাদিক পরীমণির প্রথম চমক

ঢাকাই ছবির এই সময়ের জনপ্রিয় নায়িকা পরীমণি এখন সাংবাদিক। তা জানে অনেকেই। ...

Skip to toolbar