সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ইমরানের গানে কলকাতার নায়িকা

ইমরানের গানে কলকাতার নায়িকা

আবারও নতুন গান নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী ইমরান। তার গান মানেই নতুন কোনো রোমান্স। ‘মেঘের ডানায়’ শিরোনামে গানের ভিডিওতে মডেল হিসেবে ইমরানের সঙ্গী হয়েছেন কলকাতার মডেল ও অভিনেত্রী দর্শনা বণিক।

দর্শনা বণিক ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে নাম লেখান। টালিউড সিনেমার মাধ্যমে চলচ্চিত্রেও অভিষেক ঘটেছে তার। শুধু তাই নয়, কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তর মতো টালিউডের প্রথম সারির পরিচালকের সিনেমায় অভিনয় করে নিজের অভিনয় দক্ষতারও প্রমাণ দিয়েছেন এই অভিনেত্রী।

‘মেঘের ডানায়’ গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন সৈয়দ নাফিস। সংগীতায়োজন করেছেন সৈয়দ নাফিজ ও শুভ্র রাহা। এতে ইমরানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন মধুবন্তী বাগচী। ভারতের জনপ্রিয় ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও পরিচালনায় ছিলেন সুশাভান দাস। পুরো গানের দৃশ্যধারণ হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে।

গানের বিষয়ে ইমরান বলেন, প্রেমের চিরচেনা, তবে সবসময় সতেজ অনুভূতির ছোঁয়া পাবেন শ্রোতা এবং দর্শক এই গানে। দর্শনা আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গানে মডেল হলেন তিনি। আশা করছি গানটির ভিডিওটিও ভালো লাগবে সবার।

আগামী ১৮ অক্টোবর গানটি প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেল। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফার্মাসিস্ট থেকে উদ্যোক্তা সিনথিয়া রিমি

বাংলাদেশের প্রেক্ষাপটে ‘বিউটি আর সেলফ কেয়ার ইন্ডাস্ট্রি বা কমিউনিটি’ কনসেপ্টটা একেবারেই নতুন। ...

Skip to toolbar