সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ঘোড়ার গাড়িতে করে প্রচারণায় ‘জান্নাত

ঘোড়ার গাড়িতে করে প্রচারণায় ‘জান্নাত

এটিএন বাংলায় প্রচার শুরু হচ্ছে তুর্কির জনপ্রিয় আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত তুর্কি রোমান্টিক সিরিয়াল ‘জান্নাত’। ২৫০ পর্বের মেগা সিরিয়ালটি বাংলাদেশে নিয়ে এসেছে জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘বঙ্গ বিডি’।

এই উপলক্ষে অভিনব প্রচারণা চালানো হচ্ছে। সকাল দশটা থেকে চারুকলার সামনে থেকে ব্যান্ড পার্টি সহকারে সুসজ্জিত ঘোড়ার গাড়িতে প্রচারণা চালানো হয়।

রোববার রাত থেকে এটিএন বাংলায় প্রচার শুরু হচ্ছে তুর্কি রোমান্টিক সিরিয়াল ‘জান্নাত’। ধারাহিকটির গল্পের কেন্দ্রে আছে জান্নাত, সেলিম আর মেলিসার ত্রিভূজ প্রেমের জটিল সমীকরণ! এই তিনজনকে নিয়েই ঘোড়ার গাড়িগুলো প্রদক্ষিণ করবে সমগ্র ঢাকা। আকর্ষণীয় এই প্রচারণার জন্য ব্যবহার করা হয় তিনটি সুসজ্জিত ঘোড়ার গাড়ি। প্রতিটি গাড়িতেই থাকে জান্নাত, সেলিম আর মেলিসার প্রক্সি। ত্রিভূজ প্রেমের এই তিন চরিত্রের আদলে সাজানো হয় ৯ মডেলকে। সেই মডেলরাই তাদের প্রতিনিধি হিসেবে তিনজন করে থাকে তিনটি ঘোড়ার গাড়িতে।

তাদের নিয়ে ফুলে-ফুলে সাজানো ঘোড়ার গাড়ি তিনটি ব্যান্ড পার্টি সহকারে প্রদক্ষিণ শুরু করে সমগ্র ঢাকা। একটি ঘোড়ার গাড়ি যাত্রাবাড়ি-সায়েদাবাদ থেকে মতিঝিল হয়ে কারওয়ান বাজার, একটি ধানমণ্ডি থেকে মিরপুর হয়ে গুলশান-বনানী এবং আরেকটি খিলক্ষেত থেকে নিকেতন-উত্তরা হয়ে টঙ্গী প্রদক্ষিণ করে।

জান্নাত সিরিয়ালটি কোরিয়ান জনপ্রিয় ধারাবাহিক ‘টিয়ার্স অব হ্যাভেন’- এর কাহিনী অবলম্বনে পরিচালনা করেছেন তুর্কি নির্মাতা সাদুলাহ জেলেন। ২০১৭ সালের সেপ্টেম্বর মাস থেকে সিরিয়ালটি প্রচারিত হয়েছে তুরস্কের শীর্ষস্থানীয় চ্যানেল এটিভিতে। সেই সিরিয়ালটি এবার বাংলাদেশের এটিএন বাংলা প্রচার করবে ১৪ অক্টোবর থেকে।

চ্যানেল সূত্র জানায়, রোব থেকে বৃহস্পতিবার রাত ৯টা ৩০ মিনিটে এটি নিয়মিত প্রচার হবে।

এছাড়াও এর আগ থেকেই এটিএন বাংলা ও ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ-তে ধারাবাহিকটির ট্রেইলার প্রচারণা করা হচ্ছে। সম্প্রচার শুরুকে সামনে রেখে ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক প্রচারণা চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বছর শেষে শাকিবের চমক

বছর শেষে ঢালিউড সুপারস্টার শাকিব খান নতুন চমক নিয়ে আসছেন। মূলত নতুন ...

Skip to toolbar