সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / আইয়ুব বাচ্চুকে ছাড়া এলআরবির প্রথম কনসার্ট বুধবার

আইয়ুব বাচ্চুকে ছাড়া এলআরবির প্রথম কনসার্ট বুধবার

এলআরবি’র প্রাণ আইয়ুব বাচ্চু। কিংবদন্তি এই শিল্পী সবাইকে কাঁদিয়ে চলে গেছেন না ফেরার দেশে । তার রেখে যাওয়া ব্যান্ড এবার তাকে স্মরণ করে মঞ্চে উঠবে।আইয়ুব বাচ্চুকে ছাড়াই এলআরবি প্রথম কনসার্ট করতে যাচ্ছে।

বুধবার (৩১ অক্টোবর) চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে আয়োজিত ‘শেকড়ের সন্ধানে’ কনসার্টে গান গাওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে দেশের জনপ্রিয় এই ব্যান্ডকে। এরই মধ্যে এলআরবির সদস্যরা চট্টগ্রামে পৌঁছে গেছেন। এখন ব্যান্ডে আছেন ম্যানেজার শামীম আহমেদ, মাসুদ-গিটার, স্বপন-বেস আর রোমেল-ড্রামস।

শামীম আহমেদ বলেন, ‘বসকে ছাড়া কখনো গান করতে হবে, ভাবতেই পারিনি। এবার চট্টগ্রামে এসে বিশাল শূন্যতা আমাদের গ্রাস করেছে। মনে হচ্ছে চিৎকার করে যদি একটু কাঁদতে পারতাম। অনেক কষ্ট করে কান্না চেপে রেখেছি।’

শামীম আহমেদ জানিয়েছেন, ‘শেকড়ের সন্ধানে’ শিরোনামের আটটি কনসার্টে গান গাওয়ার কথা ছিল এলআরবির। এর মধ্যে ১৬ অক্টোবর রাতে রংপুরের কনসার্টে জীবনের শেষ গান গেয়েছেন আইয়ুব বাচ্চু। সেখান থেকে পরদিন দুপুরে ঢাকায় ফিরে আসেন। ১৮ অক্টোবর সকালে হৃদ্রোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় মারা যান তিনি।

সারা দেশে ‘শেকড়ের সন্ধানে’ শিরোনামে এই কনসার্টগুলোর আয়োজন করছে গান বাংলা। আর তা সরাসরি সম্প্রচারও করছে এই টিভি চ্যানেলটি। আইয়ুব বাচ্চু চট্টগ্রামের ছেলে। তাই এম এ আজিজ স্টেডিয়ামের বুধবারের কানসার্ট তাকে উৎসর্গ করা হয়েছে।

কনসার্টে অংশ নেবেন এলআরবি’র ৪ সদস্য স্বপন (বেজ), শামীম (ম্যানেজার, সাউন্ড ইঞ্জিনিয়ার), মাসুদ (গিটার) এবং রোমেল (ড্রামস)।

উল্লখ্যে, ১৮ অক্টোবর সকালে মৃত্যুবরণ করেন আইয়ুব বাচ্চু। তার বয়স হয়েছিল ৫৬ বছর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢাকাই ছবির ‘শাহেনশাহ’ শাকিব খান

দীর্ঘদিন পর দেশীয় প্রোডাকশনের দিকে মনোযোগ দিয়েছেন দেশসেরা চিত্রনায়ক শাকিব খান। এ ...

Skip to toolbar