সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / আপাতত ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকতে চাই

আপাতত ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকতে চাই

এ সময়ের অভিনেত্রী তমা মির্জা। ক্যারিয়ারে স্বল্প সময়ের মধ্যে কাজের স্বীকৃতি স্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। নাটক ও বিজ্ঞাপনে এখন কম কাজ করলেও হাতে থাকা কয়েকটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন বলে জানিয়েছেন। নতুন ছবির অগ্রগতি ও সমসাময়িক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি

যুগান্তর: বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

** তমা: চারটি ছবির কাজ হাতে আছে। এরই মধ্যে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির শুটিং প্রায় শেষ। ‘পাপকাহিনী’ ও ‘গহীনের গান’ ছবির শুটিং চলমান। এছাড়াও ‘ঝুম’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। শিগগিরই ছবির শুটিং শুরু হবে। এর বাইরে নাটক এবং ওয়েব সিরিজেও কাজ করছি। কিছুদিন আগে মোহন খানের নির্দেশনায় ‘নাম নেই’ শীর্ষক একটি নাটকে অভিনয় করেছি।

যুগান্তর: ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবিতে আপনার চরিত্র কেমন?

** তমা: কাঠগড়ায় শরৎচন্দ্র’ ক্লাসিক কাহিনীনির্ভর ছবি। এ ছবিতে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের অনেক চরিত্র একসঙ্গে দেখা যাবে। আমি ‘গৃহদাহ’ উপন্যাসের ‘অচলা’ চরিত্রে অভিনয় করছি। এটা আমার জন্য চ্যালেঞ্জিং। বাংলাদেশে এ চরিত্রটি আগে হয়নি।

কলকাতায় ‘গৃহদাহ’-এ উত্তম-সুচিত্রা অভিনয় করেছেন। সুচিত্রা সেন তো অসম্ভব ভালো অভিনেত্রী। আমি আমার মতো করে চেষ্টা করেছি। পাশাপাশি প্রত্যেকটি চরিত্রের জন্য শরৎচন্দ্রের কাছেই কৈফিয়ত চাইছে চরিত্রগুলো। এ বিষয়টিও ডায়নামিক। আগে শরৎচন্দ্রকে চরিত্রাকারে কেউ পর্দায় নিয়ে আসেননি। এ ছবিতে শরৎচন্দ্র সবার সামনে দেখা দেবেন। অসাধারণ গল্পের ছবি এটি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

* যুগান্তর: এ ছবি দিয়ে কী ইন্ডাস্ট্রিতে ঘুরে দাঁড়ানো সম্ভব বলে মনে করেন?

** তমা: আসলে ফিল্ম ইন্ডাস্ট্রিই এখন ধুঁকে ধুঁকে চলছে। সুতরাং এখানে এখন কোনো ছবি দিয়ে কী হবে সেটা বলা মুশকিল। কাজ করে যাচ্ছি এটাই বড় কথা।

* যুগান্তর: নাটক এবং বিজ্ঞাপনেও কাজ করেন। নতুন করে দেখা যাচ্ছে না কেন?

** তমা: সব জায়গায়ই কাজ করছি। বর্তমানে নাটক ও বিজ্ঞাপনের কাজে খানিক বিরতি নিয়েছি। আপাতত ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকতে চাই। সব একসঙ্গে করা সম্ভব নয়। করলেও ফল ভালো হবে না। ছবির কাজ শেষ করে নতুন নাটক ও বিজ্ঞাপনে কাজ করব।

* যুগান্তর: ওয়েব সিরিজেও কাজ করেছেন…

** তমা: প্রথমবারের মতো ওয়েব সিরিজে কাজ করেছি। সিরিজটির নাম ‘দ্য লিস্ট’। আর বি প্রীতমের নির্দেশনায় সাত পর্বের এ ওয়েব সিরিজটি ধারাবাহিকভাবে সিএমভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রচার হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইয়ুব বাচ্চুকে ছাড়া এলআরবির প্রথম কনসার্ট বুধবার

এলআরবি’র প্রাণ আইয়ুব বাচ্চু। কিংবদন্তি এই শিল্পী সবাইকে কাঁদিয়ে চলে গেছেন না ...

Skip to toolbar