সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / ঐশ্বরিয়ার পারিশ্রমিক কত জানেন, শুনুন অভিষেকের মুখে

ঐশ্বরিয়ার পারিশ্রমিক কত জানেন, শুনুন অভিষেকের মুখে

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার জীবনের সব কিছু নিয়েই কেন যেন আগ্রহ তার নিযুত দর্শকের। তার ব্যক্তিগত জীবন, পরিবার, সন্তান, স্বামী-শ্বশুরবাড়ি সব কিছু নিয়েই আলোচনা হয়ে আসছে।

বলিউড অভিনেত্রীর ব্যক্তিগত শখ, চাওয়া ও প্রেম নিয়ে বহু কথা হয়েছে। কিন্তু তার আয় নিয়ে কোনো নির্ভুল তথ্য পাওয়া যায়নি।

এবার ঐশ্বর্যের পারিশ্রমিক নিয়ে কথা বলেছেন স্বামী অভিষেক বচ্চন। বলিউডে অভিনেত্রীরা কম পারিশ্রমিক পান অভিনেতাদের তুলনায়, এই অভিযোগের পরিপ্রেক্ষিতেই ঐশ্বর্যের আয়ের বিষয়টি সামনে নিয়ে আসেন অভিষেক।

ভারতের এক গণমাধ্যমকে অভিষেক জানান, ঐশ্বর্যের সঙ্গে ৯টি সিনেমায় স্ক্রিন শেয়ার করেছেন অভিষেক, যার মধ্যে ৮টিতেই তার চেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছেন রাই।

ঐশ্বর্যের সঙ্গে `গুলাব জামুন`-এও অভিনয় করবেন অভিষেক বচ্চন। বলেউডে প্রায়ই অভিনেতাদের সঙ্গে অভিনেত্রীদের পারিশ্রমিকের হার নিয়ে তুলনা করা হয় বলে জানান অভিষেক।

এভাবে সুদর্শনী স্ত্রীর রোজগার নিয়ে অভিষেক বচ্চন মুখ খুলবেন তা কল্পনা করেননি কেউ।

`পিকু`-তে দীপিকা পাডুকোনের পারিশ্রমিক ছিল সবচেয়ে বেশি। প্রসঙ্গত এ সিনেমায় দীপিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অমিতাভ বচ্চন ও ইরফান খান।

নতুন কোনো অভিনেত্রী যদি শাহরুখ খানের চেয়ে বেশি পারিশ্রমিক দাবি করেন, সেটি তো সম্ভব নয়। মন্তব্য অভিষেকের। অভিষেক বোঝাতে চেয়েছেন ঐশ্বর্যের পারিশ্রমিক বলিউডের নামকরা অন্য নায়িকাদের চেয়ে কোনো অংশে কম নয়। সূত্র : জিনিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বারবার ধাক্কা খাচ্ছেন ট্রাম্প

অভিবাসী ইস্যুতে বারবার ধাক্কা খাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার আরোপিত নিষেধাজ্ঞা ...

Skip to toolbar