সর্বশেষ সংবাদ
Home / লাইফস্টাইল / সন্ত্রাস দমনে কাজ করছি

সন্ত্রাস দমনে কাজ করছি

দীর্ঘদিন মিডিয়ায় কাজ করছেন নিরব। মডেলিং ও নাটকের গণ্ডি পেরিয়ে সিনেমায়ও নাম লিখিয়েছেন বহু আগেই। বর্তমানে কয়েকটি নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন।

এ ছাড়া প্রথমবার একটি টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি। পাশাপাশি সামাজিক সচেতনতামূলক কাজের সঙ্গেও যুক্ত রয়েছেন। অভিনয় এবং অন্যান্য ব্যস্ততা নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি-

* যুগান্তর: নতুন একটি ছবিতে তো কাজ শুরু করেছেন…

** নিরব: হ্যাঁ, বন্ধন বিশ্বাসের পরিচালনায় ছবিটির নাম ‘অফিসার রিটার্নস’। এটির কাজ শুরু হয়েছে গত সপ্তাহে। এতে সহশিল্পী জলি। টানা এক সপ্তাহ শুটিং করেছি এ ছবির। পরবর্তী পর্যায়ের শুটিং শুরু হবে শিগগিরই।

যুগান্তর: সোশ্যাল মাধ্যমে প্রকাশিত ছবিতে আপনাকে পুলিশ অফিসার চরিত্রে অপারেশনে দেখা গেছে। কী ধরনের অপারেশন ছিল এটি?

** নিরব: মূলত সরকারি একটা ক্রাইসিসের সময় একদল সন্ত্রাসীকে গ্রেফতারের জন্য বিশেষ পুলিশ ফোর্সকে দায়িত্ব দেয়া হয়। সেই ফোর্সের হয়ে আমি কাজ করছি।

এ ধরনের চরিত্রে এই প্রথম অভিনয় করছি। আমার লুক, গেটআপ সবকিছুতেই নতুনত্ব আছে। চরিত্রটিতে কাজ করতে গিয়ে আমার নতুন অভিজ্ঞতা হয়েছে। এ ছবিতে পুলিশের পোশাক পরার পর অন্যরকম একটা ফিল আসে। সন্ত্রাস দমনে কাজ করছি এ ছবির মাধ্যমে। এটা আমার কাছে ভালো লাগছে। দর্শকদের জন্য নতুন কিছু তৈরি হচ্ছে। তারা দেখে থ্রিল অনুভব করবেন।

* যুগান্তর: অনেক দিন ধরেই আপনার অভিনীত ছবি মুক্তি পাচ্ছে না?

** নিরব: গত মার্চে আমার অভিনীত ‘রাঙামন’ নামে একটি ছবি মুক্তি পেয়েছে। তবে কয়েকটি ছবি কাছাকাছি সময়েই মুক্তি পাবে। এগুলো হল- সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ ও ‘টার্গেট’, বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’, রফিক সিকদারের ‘হৃদয় জুড়ে’ ও আরিফুজ্জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। এ ছাড়া নতুন কয়েকটি ছবিতে অভিনয়ের কথা চলছে। শিগগিরই এগুলোর খবর জানাতে পারব।

* যুগান্তর: একটি ট্রাভেল শোতে উপস্থাপক হিসেবে দেখা যাচ্ছে আপনাকে?

** নিরব: রোববার থেকে এ শোটি এটিএন বাংলায় প্রচার শুরু হয়েছে। এটির শুটিং হয়েছে কানাডা ও সংযুক্ত আরব আমিরাতে। মূলত প্রবাসে যেসব বাঙালি কর্মগুণে সফল হয়েছেন, সেসব ব্যক্তিকে নিয়েই এ অনুষ্ঠানটি নির্মাণ করা হয়েছে। প্রতিটি দেশে ১০টি পর্ব তৈরি হবে। তবে ছোট পর্দায় এখন আর অভিনয় করছি না।

* যুগান্তর: সামাজিক সচেতনতামূলক কাজেও আপনাকে প্রায়শই দেখা যায়…

** নিরব: অভিনয় এবং পরিবারকে সময় দেয়ার পর যে অবসর সময় থাকে সেই সময়গুলোতে সামাজিক সচেতনতামূলক কাজে ব্যস্ত থাকার চেষ্টা করি। সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করার চেষ্টা করি অনেকদিন থেকেই। এটা বলতে পারেন মনে খোরাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাত-পায়ের চামড়া ওঠলে কী করবেন?

শীতের হাতের পায়ের চামড়া ওঠা স্বাভাবিক মনে হলেও সারা বছর যদি এই ...

Skip to toolbar