সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / কলকাতায় সক্রিয় হচ্ছেন শাকিব খান

কলকাতায় সক্রিয় হচ্ছেন শাকিব খান

নতুন বছরে ঢালিউড সুপারস্টার শাকিব খান ভক্তদের জন্য সুখবর রয়েছেই। নতুন বছরে কলকাতার বড় প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমায় কাজ করবেন এই অভিনেতা। এ মাসের শেষেই কলকাতায় গিয়ে ছবিতে চুক্তিবদ্ধ হবেন- এমনটাই জানা গেছে শাকিব খানের বিশ্বস্ত সূত্রে।

এদিকে শাকিব খান কলকাতার বড় প্রযোজনা সংস্থায় কাজ করতে চলেছেন বলে টালিউডপাড়ায় বেশ গুঞ্জন শোনা যাচ্ছে।

এই বিষয়ে শাকিব খানের কাছে জানতে চাইলে তিনি রহস্যের হাসি দিয়ে বললেন, ‘এখনই সবকিছু খোলাসা করছি না। সময় হলেই ঘটা করে সবাইকে জানাব। আমি কথা কম বলে কাজ চাই।’

শাকিব খানের রহস্যময় হাসির আড়ালে যে বড় চমক অপেক্ষা- এটা ঠিকই বোঝা গেল। তবে চমকটি জানতে শাকিব ভক্তদের আর কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।

এদিকে শাকিব খান নিয়মিত দেশীয় সিনেমায় টানা কাজ করার কারণে অনেকেই ভেবে নিয়েছিলেন কলকাতায় শাকিবের চাহিদা ফুরিয়েছে। এ নিয়ে সিনেপাড়ায় নানা গুঞ্জনও ছিল।

এই বিষয়ে শাকিব খান বলেন, দেখুন- বাংলাদেশে বড় বাজেটের ছবি হচ্ছে না। ইন্ডাস্ট্রি সচল রাখতে ভালো ছবি প্রয়োজন। তাই আমি এই বছর শুধু দেশের সিনেমায় সময় দিয়ে কাজ করছি। দিন শেষে আমি বাংলাদেশেরই সন্তান। দেশের ইন্ডাস্ট্রির যে কোনো ত্যাগ করতে আমি প্রতিজ্ঞাবদ্ধ।

তিনি আরও বলেন, ‘কলকাতার ছবির প্রযোজক আমার সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রাখছেন। তাদেরও বলেছি, দেশের ছবি প্রায়োরিটি দিয়ে কলকাতার ছবি করব। তাছাড়া কে, কী বলল এ নিয়ে কখনো আমার মাথাব্যথা ছিল না। এখনো নেই। পাছে লোকে অনেক কিছুই বলবে। কাজটা করে দেখানোর মানুষ খুবই কম।’

বর্তমানে শাকিব খান ‘শাহেনশাহ’ ছবির শুটিং করছেন। শামীম আহমেদ রনির পরিচালনায় ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চিটিং মাস্টারের প্রচার আজ থেকে

আজ থেকে আরটিভিতে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘চিটিং মাস্টার’। নাটকটি ...

Skip to toolbar