সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / পরিচালক শাকিব খানের সঙ্গেই আমাকে পছন্দ করছেন: বুবলী

পরিচালক শাকিব খানের সঙ্গেই আমাকে পছন্দ করছেন: বুবলী

শবনম বুবলী। সংবাদ পাঠিকা হিসেবে মিডিয়ায় পথচলা শুরু। এরপর ২০১৬ সালে ‘বসগিরি’ ছবির মাধ্যমে চিত্রনায়িকা হিসেবে আত্মপ্রকাশ।

শুরুতেই পেয়েছেন জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে কাজ করার সুযোগ। সেই ধারাবাহিকতা এখনও অব্যাহত রয়েছে। এরই মধ্যে কয়েকটি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তাও কুড়িয়েছেন। শুধু শাকিব খানের সঙ্গেই অভিনয় কেন-এমন প্রশ্নে বুবলী বলেন-প্রযোজক পরিচালক শাকিব খানের সঙ্গেই আমাকে পছন্দ করছেন, তাই তার সঙ্গ কাজ করছি।

যা্ই হোক আজ দশকনন্দিনী এই অভিনেত্রীর জন্মদিন। দিনটি পালন, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে যুগান্তরের আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি

* সাধারণত জন্মদিন কীভাবে কাটে?

** জন্মদিনে আমি সবসময় একটু চুপচাপ থাকি, নিজের মতো থাকতে ভালো লাগে। তাই বিশেষ কোনো আয়োজনও নেই। কোথাও বের হব না; এমনকি কোনো টেলিভিশন অনুষ্ঠানেও যাওয়া হবে না। শুভাকাক্ষীরা ফোন করেন, শুভেচ্ছা জানান। এভাবেই সময় কাটে।

* আজকের দিনের আয়োজন কী?

** আজ পরিবারের সবার সঙ্গে কেক কেটে, খাওয়া-দাওয়া করে বাসায় উদযাপন করব। মসজিদে মিলাদ দেয়া হবে, আর এতিমদের খাওয়াব। এভাবেই আজকের দিনটি কেটে যাবে। আমি এতেই খুশি।

* বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

** ‘একটু প্রেম দরকার’ নামে একটি ছবির কাজ প্রায় ৬০ ভাগ শেষ হয়েছে। বাকি কাজ চলতি মাসেই শুরু হওয়ার কথা। এছাড়া আরও কয়েকটি ছবি নিয়ে কথা চলছে। শুটিং শুরু হলেই জানাতে চাই। নতুন বছরে নতুন কিছু ছবি নিয়ে দর্শকদের সামনে আসব আশা করছি।

* শাকিব খান ছাড়া অন্য নায়কের বিপরীতে এখনও আপনাকে দেখা যায়নি। কারণ কী?

** কোনো কারণ নেই। এখন পর্যন্ত যেসব ছবিতে অভিনয় করেছি, সেসব ছবির প্রযোজক, পরিচালক শাকিব খানের সঙ্গেই আমাকে পছন্দ করেছেন বা করছেন। তাই একসঙ্গে কাজ করা। অন্যরা চাইলে তাদের সঙ্গেও কাজ করব।

* অনেকে এটা নিয়ে সমালোচনাও করেন। এতে কি খারাপ লাগে না?

** কেন খারাপ লাগবে? সমালোচনা যারা করেন, তাদের কাজই এটা। বরং সমালোচনা থেকে আমি অনেক কিছু শিখতে পারি। নিজেকে শোধরাতে পারি। তবে এখন যা করছি সেটা ঠিকই করছি। আমার কাজ নিয়ে আমি বেশ সন্তুষ্ট।

* সামনের দিনগুলো নিয়ে প্রত্যাশা কী?

** সবার ভালোবাসা আর দোয়া নিয়েই সামনে এগিয়ে যেতে চাই। ভালো গল্পের ছবিতে অভিনয় করতে চাই। যাতে করে দর্শক অনেকদিন আমাকে মনে রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চিটিং মাস্টারের প্রচার আজ থেকে

আজ থেকে আরটিভিতে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘চিটিং মাস্টার’। নাটকটি ...

Skip to toolbar