সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন আমজাদ হোসেনের ছেলে

বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন আমজাদ হোসেনের ছেলে

বরেণ্য চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। তার ছেলে পরিচালক সোহেল আরমান বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সোহেল আরমান জানান, তার বাবার অবস্থা ভালো না। এ অবস্থায় দেশের বাইরে নিয়ে যাওয়াও সম্ভব হচ্ছে না। সন্তান হিসেবে বাবার জন্য দোয়া চাওয়া ছাড়া আর কিছু বলার নেই।

নিজ বাসভবনে গত রোববার সকালে আমজাদ হোসেন ব্রেনস্ট্রোক করলে দ্রুত তাকে রাজধানীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নেয়া হয়।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সকাল সাড়ে ১০টার দিকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসার তত্ত্বাবধান করছেন হাসপাতালের নিউরোলজি বিভাগের চিকিৎসক মহিউদ্দিন।

ইমপালস হাসপাতালের নিউরোলজি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট শহিদুল্লাহ সবুজ জানান, তার অধীনেই চলছে গুণী এ নির্মাতার চিকিৎসা।

তিনি আরও জানান, আমজাদ হোসেনকে আন্তর্জাতিক মানের চিকিৎসা দেয়া হচ্ছে। এর পরও তার অবস্থার কোনো উন্নতি দেখা যাচ্ছে না; বরং আগের চেয়ে অবস্থার অবনতি হয়েছে।

ওই চিকিৎসক আরও জানান, এ নির্মাতার ব্রেনের রক্তনালি বন্ধ হয়ে স্ট্রোক হয়েছে। এর আগে তার হার্টের রিদমে অসুবিধা ছিল। সেখান থেকে স্ট্রোকের উৎপত্তি হয়েছে, ব্রেনের দুপাশেই বড় রক্তনালি বন্ধ হওয়ায় স্ট্রোক হয়েছে। এ অবস্থায় বিপদমুক্ত হওয়ার সুযোগ খুবই কম থাকে।

এ বিষয়ে আমজাদ হোসেনের ছেলে পরিচালক সোহেল আরমান বলেন, বাবার অবস্থা ভালো না। এ অবস্থায় দেশের বাইরে নিয়ে যাওয়াও সম্ভব হচ্ছে না। সন্তান হিসেবে বাবার জন্য দোয়া চাওয়া ছাড়া আর কিছু বলার নেই।

গুণী এ নির্মাতা চলচ্চিত্রশিল্পে তার অসামান্য অবদানের স্বীকৃতস্বরূপ-জাতীয় চলচ্চিত্র পুরস্কার, একুশে পদক, স্বাধীনতা পদকসহ একাধিক রাষ্ট্রীয় ও আন্তর্জাতিক পুরস্কারে ভূষিত হয়েছেন।

গোলাপি এখন ট্রেনে, ভাত দে, কসাই, নয়নমণি, দুই পয়সার আলতা, জন্ম থেকে জ্বলছিসহ এমন আরও অনেক জনপ্রিয় সিনেমার কাহিনীকার, চিত্রনাট্যকার ও পরিচালক আমজাদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চিটিং মাস্টারের প্রচার আজ থেকে

আজ থেকে আরটিভিতে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘চিটিং মাস্টার’। নাটকটি ...

Skip to toolbar