সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / শুভশ্রীর উদ্দাম নাচ

শুভশ্রীর উদ্দাম নাচ

বিয়ের পর শুভশ্রীর সময়টা যেন স্বপ্নের মতো কাটছে। স্বর্গসুখে আছেন স্বামী রাজ চক্রবর্তীকে নিয়ে। সেটিরেই প্রমাণ মেলে তার আচরণে। নেচে-গেয়ে সবাইকে মাত করছেন।

রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের সময় তাদের দুজনের নাচের অসাধারণ ভিডিও ভাইরাল হয়। রাজ-শুভশ্রীর সেই ভিডিও এখনও দর্শকরা ভোলেননি।

তবে টালিউডের সুন্দরীর শুধু বিয়ের নাচের ভিডিওই যে ভাইরাল হয়েছে তা কিন্তু নয়, সম্প্রতি দুর্গাপূজার সময় তার সিঁদুর খেলার ভিডিও-ও ছড়িয়ে পড়ে হু হু করে।

আর এবার বন্ধুর বিয়ের অনুষ্ঠানে নেচে মাত করে দিলেন শুভশ্রী।

সম্প্রতি শুভশ্রীর এক বন্ধুর বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠানে সংগীত চলাকালে উদ্দাম নাচ দেখা যায় এ সুদর্শনীকে। হরিয়ানার অন্যতম `আইটেম ড্যান্সার` স্বপ্না চৌধুরীর ধুনে নাচতে থাকেন তিনি।

শুভশ্রীর সেই নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই হু হু করে ভাইরাল হয়ে যায়, যা দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন টালিউড অভিনেত্রীর ভক্তরা।

সম্প্রতি জন্মদিন পালন করতে কলকাতা ছেড়ে বিদেশে পাড়ি দেন শুভশ্রী গাঙ্গুলী। নায়িকার জন্মদিনের সেই ট্রিপে তার সঙ্গে হাজির ছিলেন তার স্বামী রাজ চক্রবর্তী।

ব্যাংককের রাস্তায় মাঝেমধ্যেই বন্ধুদের সঙ্গ থেকে বিচ্ছিন্ন হয়ে ঘনিষ্ঠভাবে চোখে পড়ে তাদের ছবি। সেই ছবি সোশ্যাল সাইটে প্রকাশ হতেই তা ফের ভাইরাল হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চিটিং মাস্টারের প্রচার আজ থেকে

আজ থেকে আরটিভিতে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘চিটিং মাস্টার’। নাটকটি ...

Skip to toolbar