সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / মধুর ক্যান্টিন ছবির শুটিংয়ে ওমর সানী ও মৌসুমী

মধুর ক্যান্টিন ছবির শুটিংয়ে ওমর সানী ও মৌসুমী

চলচ্চিত্রের রুপালি ফিতায় বন্দি হতে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থিত ইতিহাসের সাক্ষী মধুর ক্যান্টিনের ঘটনাবলী। চলচ্চিত্রের নাম ‘মধুর ক্যান্টিন’।

যাত্রাও শুরু হয়েছে সেই ক্যান্টিন থেকে। এতে মধু দা’র চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ওমর সানী; সঙ্গে রয়েছেন প্রিয়দর্শিনী মৌসুমী। তাকে দেখা যাবে সাংবাদিক মৃদুলা চরিত্রে। চলচ্চিত্রটি পরিচালনা করছেন সাঈদুর রহমান সাঈদ।

সম্প্রতি চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়ে ঢাবির মধুর ক্যান্টিন প্রাঙ্গণে। মহরতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমান।

জানা গেছে, ‘মধুর ক্যান্টিন’ চলচ্চিত্রের গল্পে মধু দা ও মৃদুলা’র অর্থাৎ ওমর সানী ও মৌসুমীর একে অন্যের সঙ্গে দেখা হবে না। গল্পের টুইস্ট এখানেই বলে জানিয়েছেন পরিচালক। এ চলচ্চিত্র প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘মধু দা’র চরিত্রে অভিনয়ের জন্য গত বেশ ক’দিন আমি অনেক স্টাডি করেছি। মধু দা’র পরিবারের সদস্যদের সঙ্গে কয়েক দফা বসেছি।

মধু দা কেমন ছিলেন, কীভাবে কথা বলতেন, এমনকি তার চালচলন কেমন ছিল তা রপ্ত করার চেষ্টা করেছি। মধু দা’র চরিত্রে অভিনয় করতে গিয়ে প্রথম সিনেমায় কাজ করার সময় আমার ভেতর যে ভয়টা কাজ করছিল আজও যেন ঠিক তাই হচ্ছে।

আমি খুব ভালো অভিনেতা নই। কিন্তু আমি সর্বোচ্চ চেষ্টা করব মধু দা’র চরিত্রটি ফুটিয়ে তুলতে।’

মৌসুমী বলেন, ‘এ চলচ্চিত্রে একজন সাংবাদিকের ভূমিকায় কাজ করতে হচ্ছে। মধুর ক্যান্টিন একটি ঐতিহাসিক স্থান। অনেক স্মৃতিবিজড়িত জায়গা। আশা করছি ভালো কিছু হবে।’ মহরতের পরপরই এ চলচ্চিত্রের কিছু অংশের শুটিং হয়। এতে অংশ নেন ওমর সানী ও মৌসুমী। চলচ্চিত্রটির পরবর্তী শুটিং কিছুদিনের মধ্যেই শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যে কারণে ম্যানেজারের বিরুদ্ধে মামলা করলেন জেরিন

বলিউড তারকা জেরিন খান তার সাবেক ম্যানেজার অঞ্জলি আথারের বিরুদ্ধে মামলা করে ...

Skip to toolbar