সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / মিডিয়াঙ্গনে মনোনয়নে সঙ্গীতশিল্পীরা এগিয়ে

মিডিয়াঙ্গনে মনোনয়নে সঙ্গীতশিল্পীরা এগিয়ে

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সংস্কৃতি অঙ্গনের অন্যান্য মাধ্যমের চেয়ে সঙ্গীতাঙ্গনের শিল্পীরা এগিয়ে রয়েছেন।

এরই মধ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে মনোনয়ন পেয়েছেন সঙ্গীতাঙ্গনের তিন জনপ্রিয় শিল্পী কনকচাঁপা, মনির খান ও বেবী নাজনীন। ২৬ নভেম্বর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঘোষিত মনোনয়ন তালিকায় এ তিনজনের নাম প্রকাশ হয়েছে।

এরই মধ্যে তাদের দল থেকে চিঠিও দেয়া হয়েছে। এর আগে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন সঙ্গীতশিল্পী মমতাজ। তাকে মনোনয়ন দেয়া হয়েছে মানিকগঞ্জ-২ আসন থেকে। একই আসনে তিনি বর্তমান এমপি হিসেবে দায়িত্ব পালন করছেন।

বিএনপি থেকে কনকচাঁপা মনোনয়ন পেয়েছেন সিরাজগঞ্জ-১, মনির খান পেয়েছেন ঝিনাইদহ-৩ ও বেবী নাজনীন পেয়েছেন নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসন থেকে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দলীয় মনোনয়ন পাওয়ার পর নিজের অনুভূতি জানিয়ে কনকচাঁপা বলেন, ‘মনোনয়নপত্র কেনার আগে থেকেই এলাকার মানুষের উৎসাহ এবং ভালোবাসা পাচ্ছি।

তাদের সেবা করার সুযোগ পাওয়ার লক্ষ্যেই দল থেকে মনোনয়ন চেয়েছি। সেটা পাওয়ার পর এলাকার মানুষ আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। আমি সিরাজগঞ্জ-১ আসনের উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চাই। মনোনয়ন পেলাম এবার বিজয়ের পালা। আশা করি এলাকার মানুষ আমাকেই নির্বাচিত করবেন।’

বিএনপি থেকে মনোনয়নপ্রাপ্ত আরেক সঙ্গীতশিল্পী বেবী নাজনীন বলেন, ‘আমি নীলফামারী-৪ আসনে এলাকার মানুষের জন্য আগে থেকে কাজ করে যাচ্ছি। দল আমাকে মনোনয়ন দিয়েছে। জয়ীও হব আশা করি। এলাকার মানুষের পাশে থাকতে এ নির্বাচনে অংশ নিচ্ছি। কথা দিচ্ছি তাদের সুখ-দুঃখে পাশে থাকব।’ কণ্ঠশিল্পী মনির খান বলেন, ‘আমি বরাবরই জিয়ার আদর্শ লালন করে রাজনীতিতে এসেছি। গান গেয়ে মানুষের অনেক ভালোবাসা পেয়েছি। এবার দেয়ার পালা। দল আমাকে মানুষকে ভালোবাসার সুযোগ দিয়েছে। আমি এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করব বলে কথা দিচ্ছি। আশা করি আমিই জিতব।’

এদিকে অভিনয় শিল্পীদের মধ্যে আসাদুজ্জামান নূর (নীলফামারী-২) ও চিত্রনায়ক ফারুক (ঢাকা-১৭) আওয়ামী লীগ থেকে এবং চিত্রনায়ক সোহেল রানা (বরিশাল-১) জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেয়েছেন। যদিও ফারুকের মনোনয়ন নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। ঢাকা-১৭ আসন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে ছেড়ে দেয়া হতে পারে বলেও গুঞ্জন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাংবাদিক পরীমণির প্রথম চমক

ঢাকাই ছবির এই সময়ের জনপ্রিয় নায়িকা পরীমণি এখন সাংবাদিক। তা জানে অনেকেই। ...

Skip to toolbar