সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / মিয়াভাইয়ের জয় হবেই’

মিয়াভাইয়ের জয় হবেই’

গাজীপুর কালীগঞ্জের ভোটার হলেও রাজধানীর গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ নিয়ে গঠিত ‘ঢাকা-১৭’ আসন থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ব্যানারে মনোনয়ন পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের মিয়াভাইখ্যাত চিত্রনায়ক ফারুক।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয় থেকে তিনি দলীয় সভাপতি শেখ হাসিনার স্বাক্ষরিত মনোনয়নের চিঠি সংগ্রহ করেন। এ সময় আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ উপস্থিত ছিলেন।

তার এই মনোনয়ন প্রাপ্তিতে উচ্ছ্বসিত ঢালিউড পাড়া। অভিনেতা ফারুককে শুভেচ্ছা জানিয়েছেন অনেক তারকাই। অন্য সবার মতো চিত্রনায়িকা পপি ফেসবুকে নিজের অ্যাকাউন্টে এ অভিনেতার সঙ্গে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন ‘মিয়াভাইয়ের জয় হবেই’।

উল্লেখ্য, ঢাকা-১৭ আসন থেকে ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়েছিলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ আসনের জন্য দলীয় মনোনয়নপত্র কিনেছিলেন চিত্রনায়ক ফারুক। তবে ওই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন নারী ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

আর মুক্তিযোদ্ধা ও বরেণ্য চিত্রনায়ককে ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

মনোনয়ন পাওয়ার পর নায়ক ফারুক বলেন, বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি ভালোবাসার ফল পেয়েছি। আশাকরি, নির্বাচনে জয়ী হয়ে এই আসনটি দেশরত্ন শেখ হাসিনাকে উপহার দিতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চিটিং মাস্টারের প্রচার আজ থেকে

আজ থেকে আরটিভিতে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘চিটিং মাস্টার’। নাটকটি ...

Skip to toolbar