সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / চলচ্চিত্রাঙ্গনে বইছে খুশির জোয়ার

চলচ্চিত্রাঙ্গনে বইছে খুশির জোয়ার

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন। সময় যতই ঘনিয়ে আসছে ততই দেশের মানুষের মধ্যে উদ্বেগ-উত্তেজনা বাড়ছে। কারা বসবেন চালকের আসনে?

শোবিঙ্গনের মানুষদের মধ্যেও এ উত্তেজনার আবেশ ছড়িয়ে গেছে। বিশেষ করে চলচ্চিত্রাঙ্গনের প্রভাব একটু বেশি। কারণ চলচ্চিত্রের অনেকেই চাইছিলেন, এবারের নির্বাচনে চলচ্চিত্রাঙ্গন থেকেও সংসদে কথা বলার জন্য কেউ থাকুক।

সেই লক্ষ্যে আওয়ামী লীগ থেকে ঢাকা-১৭ আসনের জন্য মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক ও জাতীয় পার্টি (এরশাদ) থেকে বরিশাল-২ আসনের জন্য মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক সোহেল রানা (মাসুদ পারভেজ)। এরই মধ্যে ফারুকের আসনে আওয়ামী লীগ থেকে আরও একজন প্রাথমিক মনোনয়ন দেয়ায় বেশ চিন্তামগ্ন ছিলেন ফারুক।

অন্যদিকে নির্বাচন কমিশন কর্তৃক প্রাথমিক বাছাইয়ে সোহেল রানার মনোনয়ন বাতিল হয়ে যায়। তাই চলচ্চিত্রের অনেকেই বিষয়টি নিয়ে হতাশা ব্যক্ত করেছেন। পরবর্তীতে আপিলে সোহেল রানা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য বৈধতা পান এবং আওয়ামী লীগ থেকেও এককভাবে ফারুককে মনোনয়ন দেয়া হয়।

এ দু’জনের চূড়ান্ত মনোনয়ন প্রাপ্তিতে চলচ্চিত্রাঙ্গনে বেশ আনন্দের হাওয়া বইছে। এ অঙ্গনের সঙ্গে সংশ্লিষ্ট প্রায় সবাই ফারুক ও সোহেল রানার জন্য ভোট চেয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে স্ট্যাটাস দিচ্ছেন, শুভেচ্ছা জানাচ্ছেন।

চূড়ান্ত মনোনয়ন প্রাপ্তিতে দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ফারুক বলেন, ‘দল আমাকে নির্বাচিত করেছে, এ জন্য দলের প্রতি আমি কৃতজ্ঞ। নেত্রীর প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ। তিনি আমার ওপর আস্থা রেখেছেন।’

নিজের নির্বাচনী আসন গাজীপুর-৫ (কালিগঞ্জ) হলেও ফারুক মনোনয়ন পেয়েছেন ঢাকা-১৭ থেকে। এ নিয়ে কোনো জটিলতায় পড়বেন কিনা জানতে চেয়ে তিনি বলেন, ‘আমি রাজনীতি থেকে অভিনয়ে এসেছি, তাই মাঠের মানুষ আমাকে চেনেন।’

এদিকে নির্বাচন প্রসঙ্গে সোহেল রানা বলেন, ‘আসলে প্রার্থিতা, জয়-পরাজয় আল্লাহর হাতে। আমি নির্বাচনে অংশগ্রহণ করছি এটাই সত্য। আল্লাহ চেয়ে জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। নির্বাচিত হলে জনগণের কল্যাণেই কাজ করব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অনলাইনে হেডফোন অর্ডার করে কী পেলেন সোনাক্ষী!

অনলাইন শপিং যুগের আর্শীবাদ। ঘরে বসে স্মার্টফোনে আঙুলের ছোঁয়ায় পছন্দনীয় পণ্য কিনে ...

Skip to toolbar