সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / নির্বাচনে তারকা ভাবনা

নির্বাচনে তারকা ভাবনা

আমি খুব আশাবাদী যে, আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হবে। আশা করছি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নির্বাচিত সরকার দেশকে আরও অনেক উন্নতির দিকে নিয়ে যাবে।

যদিও আগের চেয়ে অনেক ভালো অবস্থানে আছে আমাদের দেশ। তবুও আগামীতে আরও যত্নবান এবং নীতিবান নেতা চাই দেশের প্রতিটি জেলা-থানায়।

যারা শুধু নিজের স্বার্থ নয়, দেশের মানুষের স্বার্থের কথা ভাববেন। আমাদের দেশে বর্তমানে শিক্ষা, চিকিৎসা এবং সড়ক খাত বেশ উন্নত অবস্থানে রয়েছে।

আগামীতে যে দলই নির্বাচনে বিজয়ী হয়ে সরকার গঠন করুক না কেন, তারা যেন আমাদের চলচ্চিত্র জগতের দিকেও একটু বেশি গুরুত্ব দেন সেটাই অনুরোধ করব। আমাদের দেশের চলচ্চিত্র একেবারই নিভু নিভু অবস্থায় আছে।

সিনেমাহলগুলো বন্ধ হয়ে যাচ্ছে। এ বিষয়ে সরকারকে পদক্ষেপ নিতে হবে। চলচ্চিত্রে যারা কাজ করেন তাদের বিষয়ে সরকারের ভাবতে হবে। শিল্পীদের যেন ‘দুস্থ’ তকমা নিয়ে শেষ জীবনে বাঁচতে না হয় সেজন্য কিছু করা উচিত।

সবার মনে রাখা উচিত, সংস্কৃতি বাঁচলে দেশ আরও উন্নতির দিকে যাবে। ক্রিকেট দলকে যেভাবে সরকার সহযোগিতা করেছে, সেভাবে আমাদের চলচ্চিত্রের প্রতি যদি সরকার পৃষ্ঠপোষকতা বাড়ায় তাহলে চলচ্চিত্রই বিশ্ববাজারে বাংলাদেশকে উঁচুমাত্রায় নিয়ে যাবে। চলচ্চিত্রের মাধ্যমে জীবনের গল্প, মুক্তিযুদ্ধের গল্প, এমনকি নির্বাচনের গল্প দৃশ্যায়ন করা হয়।

আমি আশাবাদী আগামী সরকার আমাদের চলচ্চিত্রকে আরও অনেক সহযোগিতা করবে।

আরিফিন শুভ, মডেল ও অভিনেতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অনলাইনে হেডফোন অর্ডার করে কী পেলেন সোনাক্ষী!

অনলাইন শপিং যুগের আর্শীবাদ। ঘরে বসে স্মার্টফোনে আঙুলের ছোঁয়ায় পছন্দনীয় পণ্য কিনে ...

Skip to toolbar