সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / চিটিং মাস্টারের প্রচার আজ থেকে

চিটিং মাস্টারের প্রচার আজ থেকে

আজ থেকে আরটিভিতে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘চিটিং মাস্টার’। নাটকটি রচনা ও পরিচালনা করছেন সঞ্জিত সরকার। এ নাটকে জুটি বেঁধে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ও নাফিজা।

নাটকের গল্পে দেখা যাবে, পুরান ঢাকার সম্ভ্রান্ত বংশের মোবারক আলী বেশ টাকা পয়সার মালিক। তার দুই মেয়ে। সোনিয়া এবং জিনিয়া। সোনিয়ার সঙ্গে মোবারকের আড়তের ম্যানেজার শাহাজাদার সম্পর্ক হয়।

সেই সম্পর্র্ক জানাজানি হলে মোবারক শাহাজাদাকে ম্যানেজার পদ থেকে বরখাস্ত করেন। এ নিয়ে পরিবারের মধ্যে বিরাট অশান্তি। এভাবেই বয়ে চলে নাটকীয়তা।

এ নাটকের মাধ্যমে প্রথমবার ধারাবাহিকে মিলনের সঙ্গে অভিনয় করছেন নাফিজা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘চিটিং মাস্টার ধারাবাহিকটির গল্প আমাদের সমাজের বর্তমান প্রেক্ষাপট নিয়ে। মিলন ভাইয়ের সঙ্গে এবারই প্রথম ধারাবাহিক নাটকে অভিনয় করেছি। তিনি আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। আশা করি নাটকটি দর্শকের ভালো লাগবে।’

আনিসুর রহমান মিলন বলেন, ‘নাটকের নাম যদিও চিটিং মাস্টার কিন্তু এখানে চিটিং মাস্টারের ভূমিকায় কেউ অভিনয় করছেন না। খণ্ড খণ্ড গল্পে চিটিং মাস্টার বিষয়টিকে তুলে ধরে আনার চেষ্টা করা হয়েছে। আশা করি নাটকটি দর্শকের ভালো লাগবে।’ নাটকটি আজ থেকে প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অনলাইনে হেডফোন অর্ডার করে কী পেলেন সোনাক্ষী!

অনলাইন শপিং যুগের আর্শীবাদ। ঘরে বসে স্মার্টফোনে আঙুলের ছোঁয়ায় পছন্দনীয় পণ্য কিনে ...

Skip to toolbar