সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / বিশ্ব পেল নতুন এক সুন্দরী

বিশ্ব পেল নতুন এক সুন্দরী

চীনের সানাইয়া সিটিতে শনিবার অনুষ্ঠিত হয় বিশ্বসুন্দরী ২০১৮-এর চূড়ান্ত আসর।

বিশ্বের ১১৮টি দেশের সুন্দরীদের নিয়ে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় সবাইকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড-২০১৮’-এর মুকুট জিতে নিলেন ২৬ বছর বয়সী মেক্সিকান সুন্দরী ভেনেসা পন্সে দে লিওন।

বিশ্বের ১১৭ সুন্দরীকে পেছনে ফেলে সেরার মুকুট জিতে নেয়া ভেনেসা পন্সে দে লিওন।

মেক্সিকান এ সুন্দরী ১৯৯২ সালের ৭ মার্চ মেক্সিকোর গুয়ানোজুয়াটো শহরে জন্মগ্রহণ করেন।

পরবর্তী সময়ে বেড়ে উঠেছেন মেক্সিকো সিটিতেই। ৫ ফুট ৭ ইঞ্চি দীর্ঘ এ সুন্দরী কালো চোখ আর বাদামি চুলের অধিকারী শুধু রূপেই নয়, গুণেও অতুলনীয়। ছোটবেলা থেকেই শোবিজ অঙ্গনের সঙ্গে জড়িত থাকলেও মডেলিং শুরু করেন ২০১৪ সালে।

মেক্সিকোর স্থানীয় নেক্সট টপ মডেল প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন তিনি। শিক্ষাজীবনে আন্তর্জাতিক ব্যবসায়ের ওপর করেছেন স্নাতকোত্তর ডিগ্রি।

কর্মরত ছিলেন মেক্সিকোর নারী পুনর্বাসন কেন্দ্রের বোর্ড অব ডাইরেক্টরস হিসেবে। শুধু তাই নয় ‘মাইগ্রেন্টস এলএন ক্যামিনো’ নামে স্থানীয় দাতব্য সংস্থায়ও কাজ করেছিলেন স্বেচ্ছাসেবী হিসেবে। এ ছাড়াও আন্তর্জাতিক ইয়ুথ ইন্সটিটিউটের একজন বক্তা হিসেবেও দায়িত্ব পালন করে যাচ্ছেন এ সুন্দরী। সেখানে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা।

এ সুন্দরীর পছন্দের খেলা ভলিবল। স্কুবা ডাইভার হিসেবে সমুদ্রতলে নেমেছেন বহুবার। প্রিয় কাজ সিনেমা দেখা। পছন্দের সিনেমার তালিকায় ‘প্রিন্স অব ইজিপ্ট’।

নিজের সম্পর্কে বলতে গিয়ে এ সুন্দরীর বিশ্লেষণ ছিল, ‘আমি একজন নারী, যে কিনা সবসময় লক্ষ্য ঠিক করার চেষ্টা করি। আমি শিল্প, প্রেম ও মানুষের যত্ন করতে পছন্দ করি। আমি কঠোর পরিশ্রমে বিশ্বাসী। আর সেজন্য দিনেও স্বপ্ন দেখি। মানুষের মুখে হাসি এনে দিতে পারলে সবচেয়ে বেশি আনন্দ পাই।’

এরই মধ্যে বাংলাদেশেও আসার ইচ্ছা পোষণ করেছেন এ সুন্দরী। সুদূর মেক্সিকো থেকে কখনও বাংলাদেশকে সেভাবে জানার সুযোগ হয়নি তার। জানালেন, সময় পেলে চলেও আসবেন লাল-সবুজের বাংলাদেশে।

তার এই বাংলাদেশে আসার বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ থেকে এবারের বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেয়া প্রতিযোগী জান্নাতুল ফেরদৌস ঐশী।

গ্র্যান্ড ফিনালের পরে এক পার্টিতে অংশ নেন ঐশী ও ভ্যানেসা। তখনই ভিডিওতে এসে কথা বলেন ভেনেসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে

দলীয় নেতৃত্বের পরীক্ষায় আগামী এক বছরের জন্য টিকে গেলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী তেরেসা ...

Skip to toolbar