সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ভারতে কিন্তু সব ধরনের ছবিকে উৎসাহ দেয়া হয়

ভারতে কিন্তু সব ধরনের ছবিকে উৎসাহ দেয়া হয়

নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত সোহানা সাবা। বর্তমানে নাটকে অভিনয় কমিয়ে দিলেও চলচ্চিত্রে ব্যস্ততা বেড়েছে তার। এছাড়া একটি আড্ডানুষ্ঠান উপস্থাপনাও করছেন। এসব বিষয় নিয়েই আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: বর্তমানে কী নিয়ে ব্যস্ত আছেন?

** সোহানা সাবা: কিছুদিন থেকে সেভাবে অভিনয়ে ব্যস্ততা নেই। পারিবারিক কাজেই বেশি সময় দিচ্ছি। ছেলেকে নিয়ে কিছু প্রিয় মানুষের সঙ্গে সেন্টমার্টিন ঘুরে এলাম। নতুন কিছু ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার প্রস্তুতি নিচ্ছি। আর নতুন একটি ছবির শুটিং করব। সেটিরও প্রস্তুতি নিচ্ছি।

* যুগান্তর: আপনার অভিনীত বেশ কয়েকটি ছবির কাজ তো শুরু হয়েছিল অনেক আগেই?

** সোহানা সাবা: হ্যাঁ। চারটি ছবির কাজ হাতে আছে এখন। এর মধ্যে একটি ছবি পুরোপুরি শেষ। এর নাম ‘এপার ওপার’। এটি কলকাতার ছবি। আগামী বছরের শুরুতেই মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়া বাংলাদেশে সাইফ চন্দনের পরিচালনায় ‘আব্বাস’ এবং শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপকাহিনী’ ছবি দুটির কাজও প্রায় শেষ। এ মাসেই সাইদুর রহমানের পরিচালনায় ‘মধুর ক্যান্টিন’ ছবির কাজ শুরু করব।

* যুগান্তর: দুই বাংলাতেই অভিনয় করছেন। দুই দেশের ছবির মধ্যে পার্থক্য কীভাবে নির্ণয় করবেন?

** সোহানা সাবা: সত্যি বলতে আমাদের এ সাবকন্টিনেন্টের মানুষের বহিঃপ্রকাশটা কিন্তু এক। সেই অর্থে সিনেমাও এর বাইরে নয়। ভারতে কিন্তু সব ধরনের ছবিকেই উৎসাহ দেয়া হয়। আমাদের দেশে ভিন্নধর্মী কিছু করলেই সেটাকে আর্ট ফিল্ম বলে ট্যাগ লাগিয়ে দেয়া হচ্ছে। দুই দেশের মধ্যে পার্থক্যটা দর্শকরাও বোঝেন।

* যুগান্তর: ইন্টারনেট মাধ্যমে একটি অনুষ্ঠান করছেন বেশ কিছুদিন আগে থেকে। সেটার খবর কী?

** সোহানা সাবা: অনুষ্ঠানটির নাম ‘আড্ডা উইথ সোহানা সাবা’। এটি দর্শকরা কয়েক মাস ধরেই দেখছেন। এ অনুষ্ঠানের অতিথি আমাদের বিনোদন জগতের তারকারা। এটিতে আমি নিয়মিত উপস্থাপনা করছি। এছাড়া সব পরিকল্পনাও আমার। দর্শকও বেশ ইতিবাচক সাড়া দিচ্ছেন অনুষ্ঠানটি দেখে।

* যুগান্তর: ফ্যাশন ডিজাইনিংয়ে পড়ালেখা করেছেন। এটি নিয়ে কোনো কাজ করার পরিকল্পনা আছে কি?

** সোহানা সাবা: আমার একটা সিগনেচার আইটেম করার ইচ্ছা। তবে এখনই এ বিষয় নিয়ে কাজ করার ইচ্ছা নেই। এক সময় নিজের করা কিছু কাজ নিয়ে হাজির হব। যেখানে মানসম্মত কিছু কাজ করার পরিকল্পনা আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বলিউডে আনুশকার ১০ বছর

বলিউড সিনেমায় আনুশকা শর্মার দশ বছর পূর্ণ হল গতকাল সোমবার।এই দিনে সহকর্মী ...

Skip to toolbar