অর্ধ যুগ পর জুনিয়র এনটিআর-শ্রুতি হাসান

দক্ষিণী সিনেমার অভিনেতা জুনিয়র এনটিআর। পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাসের পরবর্তী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। কিছুদিন আগে শোনা যায়, এতে কিয়ারা আদভানি অথবা পূজা হেগড়ে জুনিয়র এনটিআর-এর বিপরীতে অভিনয় করবেন। কিন্তু পরিচালক পরিকল্পনা করেছেন—পূজা কিংবা কিয়ারা নয়, এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন শ্রুতি হাসান।

এদিকে সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এতে জুনিয়র এনটিআর-এর বিপরীতে অভিনয় করবেন শ্রুতি হাসান। ২০১৩ সালে সবশেষ রোমান্টিক ঘরানার একটি সিনেমায় জুটি বেঁধেছিলেন শ্রুতি-এনটিআর। অর্ধ যুগ পর জুটি বাঁধতে যাচ্ছেন তারা। খুব শিগগির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। সিনেমাটি প্রযোজনা করবে এনটিআর-এর প্রযোজনা প্রতিষ্ঠান এনটিআর আর্টস ও হারিকা এন্ড হাসিন ক্রিয়েশন্স।

‘বাহুবলি’ সিনেমাখ্যাত এস এস রাজামৌলি পরিচালিত ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন জুনিয়র এনটিআর। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ তেজা। সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির মোশন পোস্টার। এতেও এই দুই অভিনেতার লুকই দেখা গেছে।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এই সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। জুনিয়র এনটিআর ও রাম চরণ ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা। আগামী বছর ৮ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com