আগামীকাল জন্মদিনে দেশব্যাপী দোয়া-মাহফিল করবে বিএনপি

১৫ আগস্ট দলীয় প্রধানের ৭৬তম জন্মদিনে কোনো আয়োজন না রেখে দেশব্যাপী দোয়া মাহফিলের আয়োজন করেছে বিএনপি। আগামীকাল শনিবার (১৫ আগস্ট) খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় ঢাকা মহানগরসহ দেশব্যাপী দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল করবে দলটি।

বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় শনিবার দেশব্যাপী দোয়া ও মিলাদ মাহফিল আয়োজনের জন্য নেতাকর্মীদের অনুরোধ জানিয়েছে বিএনপি। বিবৃতিটি পাঠান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিবৃতিতে বলা হয়, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা, অসুস্থদের আশু সুস্থতা কামনা এবং বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসী মানুষদের দুর্দশার থেকে মুক্তির জন্য আগামী ১৫ আগস্ট বিএনপির উদ্যোগে ঢাকা মহানগরসহ দেশব্যাপী দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করার জন্য দলীয় নেতাকর্মীদের অনুরোধ করা হচ্ছে। এ বছর খালেদা জিয়া জন্মদিনের কেক কাটবেন না বলেও দলীয় সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com