আমিন খানের অতিথি অপু বিশ্বাস

করোনাভাইরাস থেকে দূরে থাকতে সামাজিক দূরত্ব বজায় রাখার বিকল্প নেই। এ কারণে বিশেষজ্ঞরা সবাইকে ঘরে থাকার পরামর্শ দিচ্ছেন।

কিন্তু দীর্ঘ দিন ধরে ঘরে থাকায় সবার মধ্যে এক ধরনের একঘেয়েমি কাজ করছে। এই একঘেয়েমি দূর করতে ওয়ালটন আয়োজন করেছে আড্ডার অনুষ্ঠান ‘ঘরে থাকি ভালো থাকি’।

ফেসবুক লাইভের মাধ্যমে এ আড্ডায় প্রতিদিন দেশের জনপ্রিয় তারকারা অংশ নিচ্ছেন। পাশাপাশি নিজেদের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তারা। এবারের পর্বে অতিথি হয়ে আসছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘একমাস হলো ঘরের মধ্যে বন্দি। ঘরে থাকতে থাকতে বিরক্ত হয়ে গেলাম। ওয়ালটন ঘরে বসে আড্ডা দেয়ার সুযোগ করে দেওয়ায় ভালোই হলো। এতে দর্শকদেরও অংশ নেওয়ার সুযোগ রয়েছে। তাদের জন্য কুইজের মাধ্যমে পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে। ওয়ালটন প্রেজেন্টস ঘরে থাকি ভালো থাকি আড্ডায় দর্শকদের অংশ নেওয়ার জন্য অনুরোধ করছি।’

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান ও কমেডিয়ান আবু হেনা রনি। আজ রাত ১০টায় ওয়ালটনের ফেসবুক পেজ থেকে এটি লাইভ প্রচার করা হবে বলে জানিয়েছেন আমিন খান।

এই অনুষ্ঠানের প্রতি পর্বে দর্শকদের জন্য থাকছে কুইজ। দর্শক কমেন্টসের মধ্য থেকে সঠিক উত্তরদাতার জন্য থাকছে ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কার। প্রত্যেকদিন তিনটি করে পুরস্কার দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com