আলু বোঝাই পিকআপ ভ্যানে মিললো ফেনসিডিল, আটক ৫

রাজধানীর মোহাম্মদপুর টাউনহল থেকে আলু বোঝাই পিকআপ ভ্যান থেকে ৫০০ বোতল ফেনসিডিলসহ পাঁচ মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (৯ মে) দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে টাউন হলে জয়পুরহাট থেকে আসা আলু বোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ফেনসিডিলসহ পাঁচজনকে আটক করা হয়।

আটকরা হলো- রিদোয়ান (২৯), আবুল কালাম আজাদ (৪৫), বাচ্চু মিয়া (৩৬), আনিছুর মন্ডল (৩২) ও আ. লতিফ (৫২)। এদের মধ্যে আনিছুর গাড়ির চালক ও বাচ্চু হেলপার। বাকি তিনজন ঢাকার ক্রেতা।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার এসপি মোহাম্মদ মহিউদ্দীন ফারুকী জানান, জয়পুরহাট থেকে মাদককারবারিরা পিকআপ ভ্যানের গোপন পাটাতনে ফেনসিডিলগুলো ঢুকিয়ে দিয়েছিল। সাধারণ চোখে ওই জায়গা দেখা যায় না। প্রাথমিক তল্লাশির সময় চালক ছাড়া সবার ব্যাকপ্যাকে ৪০ থেকে ৫০ বোতল করে ফেনসিডিল পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদে তারা পাটাতনের গোপন চেম্বারের কথা জানায়।

চালক ও হেলপার শুধুমাত্র ক্যারিয়ার হিসেবে কাজ করছিল। তাদের কাজ ছিল ঢাকার ক্রেতাদের কাছে ফেনসিডিলগুলো পৌঁছে দেওয়া।

আটকদের বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন বলে জানান মহিউদ্দীন ফারুকী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com