আ’ লীগ ক্ষমতায় থাকলে কোনো গরীব-দুঃখী না খেয়ে কষ্ট পায় না: উপমন্ত্রী

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কোনো গরীব-দুঃখী না খেয়ে কষ্ট পায় না বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

মঙ্গলবার দুপুরে শরীয়তপুরের নড়িয়ায় দেশের চলমান পরিস্থিতি করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিশেষ সমন্বয় সভা করেন পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম।

উপজেলা সম্মেলন কক্ষে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে নড়িয়া পৌরসভা ও ভুমখাড়া ইউনিয়নে করোনা দুর্যোগে ঘরবন্দি সাড়ে ১২০০ দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোনো দুর্যোগে গরীব ও মেহেনতি মানুষের পাশে ছিলেন এবং আছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কোনো গরীব-দুঃখী না খেয়ে কষ্ট পায় না। বাংলাদশ আওয়ামী লীগ করোনা দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়ের সভাপত্বিতে এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাচান আলী রাড়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন ও ভূমখাড়া ইউনিয়নের চেয়ারম্যান ডি এম শাজাহানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com