ইউএস-বাংলায় ব্র্যাক ব্যাংকের কার্ডহোল্ডারদের বিশেষ ছাড়

ব্র্যাক ব্যাংকের সব ক্রেডিট এবং ডেবিট কার্ডহোল্ডাররা ইউএস-বাংলা এয়ারলাইন্সে ভ্রমণে ৭ থেকে ১০ শতাংশ ছাড় পাচ্ছেন। ৬ জুলাই থেকে শুরু হওয়া ছাড়ের অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

রোববার (১৯ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডহোল্ডাররা ইউএস-বাংলা এয়ারলাইন্সের অভ্যন্তরীণ রুটে বিমানের বেস ভাড়ার ওপর ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও কার্ডহোল্ডাররা কলকাতা, ব্যাংকক, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, দোহা এবং মাসকাট রুটে টিকিট কেনার জন্য বেস ভাড়ায় ৭ শতাংশ ছাড় পেতে পারেন। এজন্য কার্ডহোল্ডারকে কেবলমাত্র ইউএস-বাংলা এয়ারলাইন্সের মনোনীত বিক্রয় অফিস থেকে প্লেনের টিকিট কিনতে হবে।

একজন কার্ডহোল্ডার সর্বাধিক চারটি টিকিট (পিতা-মাতা, স্ত্রী এবং শিশু) কিনতে পারবেন এবং এক্ষেত্রে কার্ডহোল্ডারকে অবশ্যই ভ্রমণকারীদের একজন হতে হবে। অন্যের জন্য টিকিট কেনার ক্ষেত্রে এ ছাড় ব্যবহার করা যাবে না। টিকিটগুলো অফেরতযোগ্য। তবে ইউএস-বাংলা এয়ারলাইন্সের নীতি অনুযায়ী যাত্রার তারিখ পরিবর্তন করা যাবে।

তবে এয়ারলাইন্সের ‘ব্ল্যাকআউট’ সময়ে এই ছাড়ের অফার কার্যকর হবে না। ব্ল্যাকআউটের সময়কাল হলো ২৯ জুলাই থেকে ৪ আগস্ট, ২২ অক্টোবর থেকে ২৭ অক্টোবর ও ২৪ ডিসেম্বর থেকে ২০২১ সালের ৫ জানুয়ারি।

বিস্তারিত জানতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের হটলাইন ‘১৩৬০৫’ অথবা ব্র্যাক ব্যাংকের কল সেন্টার ‘১৬২২১’ নম্বরে কল করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com