ইফতার সামগ্রী বিতরণ করলো স্বেচ্ছাসেবক পার্টি

পাঁচ শতাধিক অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ঢাকা মহানগর দক্ষিণ শাখা।

মঙ্গলবার (১২ মে) বিকে‌লে রাজধানীর কাকরাই‌লে জাতীয় পা‌র্টির অ‌ফি‌সের সামনে ইফতার সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠা‌নের প্রধান অ‌তি‌থি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ।

স্বেচ্ছা‌সেবক পা‌র্টির ঢাকা মহানগর দ‌ক্ষিণের সভাপতি আজিজুল হুদা চৌধুরী সুমন এবং সিনিয়র সহ-সভাপতি মো. নুরুজ্জামানের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণকা‌লে বিশেষ অ‌তি‌থি ছি‌লেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন।

অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন জাপার তথ্য ও গবেষণা সম্পাদক মো. জহিরুল ইসলাম মিন্টু, স্বেচ্ছাসেবক পার্টির ঢাকা দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মো. আওলাদ হোসেন, মনিরুজ্জমান, যুব সম্পাদক এ আর মুন্না, সদস্য মো. সোহেল রানা, শাহ আলম সিকদার প্রমুখ।

প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ বলেন, ‘ক‌রোনায় কর্মহীন মানু‌ষের অবস্থা শোচনীয়। পার্টির চেয়ারম্যানের নির্দেশে সারা দেশে আমরা অসহায় মানুষের পা‌শে দাঁড়ি‌য়ে‌ছি। তারই অংশ হি‌সে‌বে আজ অসহায় মানু‌ষের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করে‌ছে স্বেচ্ছা‌সেবক পা‌র্টি।

তিনি জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

ইফতার সামগ্রী বিতরণের আগে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ও পার্টির যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেনের মায়ের রোগমুক্তি এবং মরহুম ফটো সাংবাদিক জেড এম আল-আমিনের রুহের মাগফেরাত কামনা করে কোরআন খতম ও দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com