ইমনকে আদালতে তোলা হচ্ছে আজ

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার হওয়া ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পরিচালক মিনহাজ মান্নান ইমনকে বৃহস্পতিবার (৭ মে) আদালতে তোলা হবে। তার ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (৬ মে) রাতে রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি রাইজিংবিডিকে জানান, রাষ্ট্রের বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করায় মিনহাজ মান্নান ইমনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার করে বুধবার সন্ধ্যার পর থানায় হস্তান্তর করে র‌্যাব। এ ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না, তা জানতে ইমনকে রিমান্ডে নেওয়া প্রয়োজন।

রমনা থানার এজাহারে অভিযোগ করা হয়েছে, ইমনসহ ১১ জন বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকারবিরোধী নানা বক্তব্য প্রচার করে। র‌্যাবের একটি বিশেষ দল তদন্ত শেষে ওই ১১ জনের সংশ্লিষ্টতার বিষয়টি নিশ্চিত হয়। এর পরেই ইমনসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব-৩। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com