এইচএসসি পরীক্ষা নিয়ে দুশ্চিন্তায় পূজা

প্রাণঘাতী করোনা ভাইরাসে থমকে গেছে দেশের শিক্ষাব্যবস্থা। অন্যান্য পরিক্ষাগুলো বাতিল করা হলেও উচ্চমাধ্যমিক বা এইচএসসি পরীক্ষা নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত নিতে পারেনি বাংলাদেশ সরকার। আর তাই এইচএসসি পরীক্ষা নিয়ে ভীষণ দুশ্চিন্তায় আছেন এই নায়িকা। হঠাৎ যদি পরীক্ষার খবর আসে! সিদ্ধেশ্বরী কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী পূজা লকডাউনে পরীক্ষা কীভাবে হবে তা নিয়েও রয়েছেন দুশ্চিন্তায়।

এদিকে নিজের ডায়েট নিয়েও সংবাদমাধ্যমে কথা বলেছেন পূজা। তিনি বলেন, ‘এখনই যদি চূড়ান্ত পরীক্ষা দিতে বলা হয় তবে বিপদেই পড়বেন তিনি। কারণ আসছে অক্টোবর থেকেই তার ‘হৃদিতা’ নামের ছবির শুটিং শুরু হবে।’ এই নায়িকা আরো জানান, খাবারদাবারের বিষয়ে তার বিশেষ কোন পছন্দ নেই। তবে ওজন বেড়ে যাওয়ার ব্যাপারে পূজার দারুণ ভয় রয়েছে। তিনি বলেন, ‘আমি খেতে খুব পছন্দ করি না। ভারী খাবার তো একদমই না। প্রায় ৬ মাসের মতো ভাত খাচ্ছি না। কেবল চিকেন আর ভেজিটেবল। ফাস্ট ফুড, হেভি ফুড খেয়ে ব্যায়াম করে লাভ কী?’ তবে ফুচকা আর আইসক্রিম তাকে এখনও খুব আকর্ষণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com